Home /News /off-beat /
Viral Video: পাশে নতুন বউ! বিয়ের আসরেই বউয়ের বান্ধবীর ঠোঁটে চুমু খেয়ে বসল বর! ভাইরাল ভিডিও

Viral Video: পাশে নতুন বউ! বিয়ের আসরেই বউয়ের বান্ধবীর ঠোঁটে চুমু খেয়ে বসল বর! ভাইরাল ভিডিও

photo source Instagram

photo source Instagram

Viral Video: সকলকে অবাক করে বউয়ের বান্ধবীকেই চুমু খেয়ে বসলেন নতুন বর! বিয়ের আসর থেকেই ভিডিও ভাইরাল

  • Share this:

    #নয়া দিল্লি:  সোশ্যাল মিডিয়া আসার পর থেকে প্রায় প্রতিদিন কিছু না কিছু ভাইরাল (Viral Video) হচ্ছে। মানুষ নিজেদের জীবনের নানা ঘটনা নিয়ে আসছে ফেসবুকের মাধ্যমে লোকের সামনে। এখন আর দরকার পরে না দামী ক্যামেরার। মোবাইলের ক্যামেরাতেই তুলে ফেলা যায় নানা মুহূর্ত। আর বিয়ের মরশুম মানেই নানা ভিডিও ভাইরাল।

    কখনও দেখা যায় বিয়ের আসরে নেচে উঠছেন (Viral Video)  কনে। আবার কখনও নিজেই গাড়ি চালিয়ে শ্বশুর বাড়ি যাচ্ছে কনে। কিংবা কেঁদে ভাসাচ্ছে নতুন বর। এই সব মজার ভিডিও নানা সময়ে ভাইরাল হয়। সম্প্রতি এমন এক ভিডিও নিয়েই শোরগোল শুরু হয়েছে।

    ভিডিওটি (Viral Video)  শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামের একটি পেজে। চলছে বিয়ের রিসেপশন। নতুন বউকে পাশে নিয়ে বসে আছে বর। তাঁদেরকে ঘিরে ধরে রয়েছেন উপস্থিত সকলে। এমন সময় বউয়ের বান্ধবী এসে বসে বরের পাশে। তার আগেই সে নাচ করছিল, "আতরঙ্গি" ছবির 'চকাচক' গানে। নাচ শেষ হতেই নতুন বরের পাশে এসে বসে বউয়ের বান্ধবী।

    আর যাবে কোথায় সেখানেই সকলের সামনে চেপে ধরে বউয়ের বান্ধবীর একেবারে ঠোঁটে চুমু খেয়ে ফেললেন বর (Viral Video) । এই ঘটনায় সকলেই চমকে যায়। মুহূর্তের মধ্যে বরের পাশ থেকে উঠে যান বান্ধবী। হা করে সকলে এই দৃশ্য দেখতে থাকেন। সকলেই বলতে থাকেন এই কাজ কী করে করল সে। নতুন বরের এ হেন কাণ্ডে সকলেই চমকে যান। এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার হতেই ভাইরাল হয়।

    আরও পড়ুন: তিন দিন ধরে রেস্তোরাঁতে আটকে যুবক-যুবতী! চলল দেদার যৌনতা, খাওয়া-দাওয়া! ভাইরাল ভিডিও

    বহু মানুষ ভিডিওটি  (Viral Video) দেখেছেন। শেয়ার করেছেন অনেকেই। সকলের একটাই প্রশ্ন, এই কাজ কী করে করল ওই যুবক। যদিও বিয়ের অনুষ্ঠানে আসা সকলেই প্রশ্ন তোলেন। সকলের চাপে পড়ে নতুন বর জানায়, সে ওই বান্ধবীর নাচ দেখে উত্তেজিত হয়ে পড়েছিল। এবং পাশে এসে বসায় নিজেকে আটকাতে পারেনি। এই ভয়াবহ কাণ্ড ও কথা শুনে অবাক সকলে। যদিও বিয়ে ভাঙেননি ওই নব বধূ।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর