Home /News /off-beat /
Viral Video: হাতির ছানার সঙ্গে খেলতে গেলেন মডেল! তারপরেই হতে হল নগ্ন! কেন? হু-হু করে ভাইরাল ভিডিও

Viral Video: হাতির ছানার সঙ্গে খেলতে গেলেন মডেল! তারপরেই হতে হল নগ্ন! কেন? হু-হু করে ভাইরাল ভিডিও

Viral Video: তিন সপ্তাহের হাতির ছানার সঙ্গে খেলছিলেন মেগান! মাঠের মধ্যে এভাবে নগ্ন কেন হতে হল তাঁকে? ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

  • Share this:

    #থাইল্যান্ড:  কখন যে কী ঘটে যায় কে বলতে পারে! তবে আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা অনেক কিছুই জানতে পারি। আগেও যে এমন ঘটনা ঘটত না তা নয়। তবে সে সব সকলের সামনে তুলে ধরার মাধ্যম ছিল না! তবে ফেসবুক, ইনস্টাগ্রাম, ট্যুইটার আসায় এখন সব কিছুই চলে আসে মুহূর্তের মধ্যে সামনে! ভাইরাল হতেও সমায় লাগে না! সম্প্রতি তেমন এক ভিডিও নিয়ে তোলপার শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়!

    সম্প্রতি জনপ্রিয় মডেল মেগান মিলান গিয়েছিলেন থাইল্যান্ডে বেড়াতে। মডেলিং দুনিয়ায় তিনি বেশ জনপ্রিয়। সেখানে গিয়ে এক দল হাতির সঙ্গে দেখা তাঁর। মডেল স্কার্ট ও ক্রপ টপ পরেছিলেন। হাতির দলে একটি তিন সপ্তার খুদে হাতিও ছিল। আর সেই মিষ্টি হাতি ঘটিয়ে ছাড়ল মজার কাণ্ড! যা দেখে হেসে খুন নেটিজেনরা! আদরে ভরিয়েছেন ওই খুদেকে! তবে নাজেহাল দশা হয়েছে মেগানের!

    View this post on Instagram

    A post shared by @megan.milan

    ভিডিওটি অবশ্য মেগান নিজেই তাঁর ইসন্টাগ্রামে শেয়ার করেছেন। দেখা যাচ্ছে হাতির দলের সঙ্গে খোশ মেজাজে রয়েছেন মেগান! আদর করছেন খুদে হাতিকে। থাইল্যান্ডে এ দৃশ্য স্বাভাবিক! কিন্তু মেগানের সঙ্গে ঘটে গেল অস্বাভাবিক ঘটনা! ছোট্ট হাতির ছানার দারুণ ভালো লেগে যায় মেগানকে। সেও আদর করতে থাকে মেগানকে! কিন্তু মেগানের রঙ-চঙে স্কার্ট দেখে অবাক ছানাটি! এবার মেগানকে মাঠের মধ্যেই ফেলে দেয় মিষ্টি হাতির ছানা! এই পর্যন্ত দারুণ ছিল সবটা। কিন্তু হঠাৎ করেই খুলে যায় মেগানের স্কার্ট। ছানার সঙ্গে খেলতে গিয়ে শেষে নগ্ন দশা হয় মেগানের! এই আদুরে মজার ভিডিওটি শেয়ার করে মেগান লেখেন, "এখানে একটি ভিডিও শব্দের সঙ্গে পোস্ট করছি। যেমন তোমরা দেখছ আমরা খুব মজা করে মাঠে খেলা করছিলাম। এই ছোট্ট ছানাটির মাত্র তিন সপ্তাহ বয়স! দেখো তার কাণ্ড!" এই মজার ভিডিওটি ইতিমধ্যে ভাইরাল!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Instagram, Viral Video

    পরবর্তী খবর