Home /News /off-beat /
Viral Video: গাছের ডগায় চড়ে আন্দোলন, মইয়ে চেপে মহিলাকে নামিয়ে আনলেন খোদ বিধায়ক!

Viral Video: গাছের ডগায় চড়ে আন্দোলন, মইয়ে চেপে মহিলাকে নামিয়ে আনলেন খোদ বিধায়ক!

Viral Video: বীড জেলার এই বিধায়কের নাম সন্দীপ ক্ষীরসাগর। মহিলাকে নিচে নামিয়ে আনতে নিজেই গাছে মই লাগিয়ে চেপে পড়েন তিনি। তারপর বিস্তর বুঝিয়ে সুঝিয়ে মহিলাকে নিচে নামাতে রাজি করান তিনি।

  • Share this:

    #মহারাষ্ট্র: নানা আন্দোলন করে নিজেদের দাবি জানানো ও অধিকার অর্জনের গল্প বিশ্বজুড়েই আলোচনার বিষয়। আন্দোলনের রকম ফেরে উঠে আসে নানা চমক! ঠিক কী কী ভাবে নিজেদের দাবিদাওয়া পেশ করা যায় তা ঠিক করতে গিয়ে অনেক আন্দোলনকারীই বিচিত্র সব পন্থা অবলম্বন করেন। এমনই এক অদ্ভুত নিদর্শন মিলেছে মহারাষ্ট্রে (Viral Video)। বীড জেলার এই ঘটনায় এক আন্দোলনকারী মহিলাকে গাছ থেকে নিচে নামাতে খোদ বিধায়ককে চড়তে হয়েছে গাছে।

    আরও পড়ুন- মাইনাস ১০.৪! চল্লিশ দিনের শৈত্যপ্রবাহে তুষারপাতে জমে গুলমার্গ

    গাছে মই লাগিয়ে মহিলাকে নিচে নামানোর এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল (Viral Video)! সূত্রের খবর, নিজের বিচিত্র সব দাবি নিয়ে গাছে উঠে বসেছিলেন এই মহিলা। নানা মানুষ তাকে নানাভাবে বুঝিয়ে সুঝিয়ে মাটিতে নামানোর চেষ্টা যে করেননি এমন নয়, কিন্তু সে গুড়ে বালি। অবশেষ মঞ্চে অবতীর্ণ হন খোদ বিধায়ক। বীড জেলার এই বিধায়কের নাম সন্দীপ ক্ষীরসাগর। মহিলাকে নিচে নামিয়ে আনতে নিজেই গাছে মই লাগিয়ে চেপে পড়েন তিনি। তারপর বিস্তর বুঝিয়ে সুঝিয়ে মহিলাকে নিচে নামাতে রাজি করান তিনি। শুধু তাই নয় বিধায়কের আশ্বাস পেয়ে নিজের আন্দোলনও থামান এই মহিলা।

    নিজেই মই লাগিয়ে গাছে চড়েছেন বিধায়ক নিজেই মই লাগিয়ে গাছে চড়েছেন বিধায়ক গাছে চড়ে মহিলাকে নামিয়ে আনছেন বিধায়ক অবশেষে নেমে আসছেন মহিলা অবশেষে নেমে আসছেন মহিলা

    আরও পড়ুন- যোগী আদিত্যনাথের বিরুদ্ধে প্রার্থী কাফিল খান! গোরক্ষপুর আসনে লড়তে রাজি চিকিৎসক

    উল্লেখযোগ্য যে, বীড নগর পরিষদে কর্মরত মহিলারা গাছের উপর চেপে এই আন্দোলন শুরু করেন। ঘটনাচক্রে সেখানে জেলার সংরক্ষক মন্ত্রী ধনঞ্জয় মুন্ডেও এসে উপস্থিত হন (Viral Video)। গাছে চড়ে এই বিচিত্র ভাবসাব দেখে অবাকই হন তিনি। পরিস্থিতি সামাল দিতেই আসেন বিধায়ক এবং অবস্থা নিয়ন্ত্রণেও আনেন তিনি।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর