Home /News /off-beat /
Viral Video: চলন্ত ট্রাকের ছাদে পুশ-আপ যুবকের, আচমকা নিয়ন্ত্রণ হারাতেই মর্মান্তিক পরিণতি, ভাইরাল ভয়াবহ ভিডিও

Viral Video: চলন্ত ট্রাকের ছাদে পুশ-আপ যুবকের, আচমকা নিয়ন্ত্রণ হারাতেই মর্মান্তিক পরিণতি, ভাইরাল ভয়াবহ ভিডিও

ভাইরাল ভয়াবহ ভিডিও, এখনও পর্যন্ত ভিডিওটি ২৫৬ হাজার বার দেখা হয়েছে।

  • Share this:

#লখনৌ: আবার সেই ভিউ বাড়ানোর প্রচেষ্টা, আবার ডেকে আনা বিপদ! সোশ্যাল মিডিয়ায় নিজেদের ক্ষমতা বা উদ্ভট স্কিল জাহির করতে গিয়ে অনেকেই বিপদ ডেকে আনেন। সম্প্রতি এমনই এক ভাইরাল ভিডিও নিয়ে নেটাগরিকরা নানা মন্তব্য করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে একটি দ্রুতগামী আবর্জনা বহনকারী ট্রাকে এক ব্যক্তি পুশ-আপ করছেন। যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি উৎস লখনউ। এখনওপর্যন্ত ভিডিওটি ২৫৬ হাজার বার দেখা হয়েছে।

ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে, একটি দ্রুতগামী আবর্জনা বহনকারী ট্রাকের ওপরে এক ব্যক্তি ক্রমাগত পুশ আপ করে যাচ্ছেন। লখনউয়ের গোমতীনগরে তোলা ওই ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে এবং অনেক নেটাগরিকরাই এই কান্ডজ্ঞানহীন ঘটনায় নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন।

আরও পড়ুন: কোষ্ঠকাঠিন্যের সমস্যা ভেবে চিকিৎসকের কাছে গেলেন, মলদ্বার থেকে বেরোল আস্ত জলের বোতল

চলন্ত অবস্থায় ওই ট্রাকের ওপর পুশআপ করাকালীনই হঠাৎ ওই ব্যক্তি উঠে দাঁড়ান এবং আচমকা ট্রাক থেকে পড়ে যান। এর পরে ভিডিওতে ওই ব্যক্তির ক্ষতবিক্ষত দেহটি ভেসে ওঠে। স্টান্ট করার চেষ্টায় ওই ব্যক্তি এতটাই বেপরোয়া হয়ে উঠেছিলেন যে তিনি টাল সামলাতে না পড়ে যান।

https://twitter.com/CopShweta/status/1548584573054816257?s=20&t=wFDSZyUrqMYVCFJVpY13sA

শ্বেতা শ্রীবাস্তব তাঁর ট্যুইটার (Twitter) অ্যাকাউন্ট থেকে ভিডিওটি শেয়ার করে লিখেছেন যে, ‘হতে চেয়েছিলেন শক্তিমান কিন্তু কিছুদিন পর্যন্ত তিনি বিরাজমানও হতে পারবেন না। সতর্কবার্তা- এই ধরনের স্ট্যান্ট করা থেকে বিরত থাকুন’।

ক্লিপটি এখনও পর্যন্ত প্রায় ২৫৬ হাজার বার দেখা হয়েছে। অনেকই এই ভিডিও নিয়ে নানা মন্তব্যও করেছেন। এ ধরনের বেপরোয়া আচরণ দেখে স্বভাবতই নেটাগরিকরা হতবাক। এই ধরনের কান্ডজ্ঞানহীন মানুষদের কড়া শাস্তির দাবিও করেছেন কেউ কেউ।

আরও পড়ুন: পুরুষের শুক্রাণুর ক্ষমতা দ্বিগুণ, বাবা হওয়ার সঠিক বয়স চয়ন না করলেই ব্যাপক ভাবে জটিলতা বৃদ্ধির আশঙ্কা

এর আগে মুম্বইতে ট্রাফিক নিয়মের প্রতি নির্লজ্জ অবহেলার আরেকটি ঘটনাও দেখা গিয়েছিল। ওই ঘটনায় এক স্কুটারে বিপজ্জনকভাবে ৬ জনের বসে থাকার একটি ভিডিও ভাইরাল হয়েছিল। আন্ধেরি পশ্চিমের স্টার বাজারের কাছে ওই ভিডিওটি শ্যুট করা হয়েছিল। ওই ক্লিপটি নিয়েও পরে অনেক বিতর্ক দানা বাধে। এমনকী মুম্বই ট্র্যাফিক পুলিশের অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেলও বিষয়টি নিয়ে নিজেদের প্রতিক্রিয়া জানায়।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Viral Video

পরবর্তী খবর