Home /News /off-beat /
Viral Video: 'স্কুলে যাব না, বাসায় কাজ করে খাব !' পড়তে বসে কী করছে দেখুন খুদে মেয়ে ! ভাইরাল ভিডিও

Viral Video: 'স্কুলে যাব না, বাসায় কাজ করে খাব !' পড়তে বসে কী করছে দেখুন খুদে মেয়ে ! ভাইরাল ভিডিও

Viral Video: পড়তে বসে কী কাণ্ড করল দেখুন খুদে মেয়ে! সামলানো মুশকিল ! শেষে কিনা মারপিট শুরু ! ভাইরাল ভিডিও

  • Share this:

    #ভাইরাল ভিডিও:  সোশ্যাল মিডিয়া (Viral Video) এবং ভাইরালের জগতে কত কী যে সামনে আসে কে বলতে পারে ! কখনও ভাইরাল হয়ে পড়ছে রানু মন্ডলের গান। আবার কখনও ভাইরাল হচ্ছে নতুন বউয়ের মজার নাচ। কিংবা ভাইরাল হয়ে পড়ছে বৃদ্ধার মজাদার কিছু কাণ্ড। এ সবই আমরা দেখতে পাই সোশ্যাল মিডিয়ার দৌলতে। নিজের মোবাইলে নানা কাণ্ড ভিডিও করে আজকাল সকলেই শেয়ার করতে পারেন সোশ্যাল মিডিয়ায়। গোটা বিশ্বের সব ঘটনা এখন এক নিমেষে চলে আসে হাতের মুঠোয়। তেমনই এক খুদেও এবার তুমুল ভাইরাল(Viral Video) সোশ্যাল মিডিয়ায়।

    সম্প্রতি একটি ভিডিও(Viral Video) শেয়ার করা হয়েছে ফেসবুকে। সেখানে দেখা যাচ্ছে একজন মা তাঁর ছোট্ট মেয়েকে পড়াতে বসেছেন। কিন্তু সে মেয়ে কিছুতেই পড়বে না। নাছোড়বান্দা। কান্না কাটিও জুড়েছে। শেষে সে বলে কিনা , বাড়িতে ঘর মোছার কাজ করবে তাও স্কুলে যাবে না। এখানেই শেষ নয় বলে আমি রাজমিস্ত্রি হয়ে পৃথিবীর সব স্কুল ভেঙে দেব। তবুও স্কুলে সে যাবে না। মায়ের মার খেয়েও স্কুলে যেতে নারাজ। এমনকি মারকেও ভয় নেই তাঁর।

    এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল(Viral Video) হয়। বাচ্চা মেয়েটির মা ভিডিওতেই বলছেন দু বছর স্কুল বন্ধ থাকায় নাকি এই অবস্থা তাঁর মেয়ের। করোনার জন্য প্রায় দু বছর হতে চলল সব স্কুল বন্ধ। বড়দের মাঝখানে কিছু সময়ের জন্য স্কুল খুললেও। বাচ্চাদের স্কুল খোলেনি। অনলাইনেই ক্লাস চলছে তাদের। এর ফলে বহু বাচ্চাই আর পড়াশুনোয় মন দিতে পারছে না। তাদের অনেকেই অন লাইন ক্লাস করতেও চাইছে না। এভাবে কি আর পড়াশুনো হয়! তাও বাচ্চাদের। এই ভিডিও দেখে নেটিজেনরা লিখেছেন, 'এই মেয়ে ধন্যি মেয়ে।" আবার কেউ কেউ বলেছেন, "ওর দোষ নয়, করোনার দোষ।" আপাতত এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Facebook, Viral Video

    পরবর্তী খবর