হোম /খবর /পাঁচমিশালি /
অজগরের সঙ্গে মজা করার ফল! সিংহের যা অবস্থা হল, দেখুন ভিডিও

Viral: অজগরের সঙ্গে মজা করার ফল! সিংহের যা অবস্থা হল, দেখুন ভিডিও

ভাইরাল ভিডিও

ভাইরাল ভিডিও

  • Share this:

নিউ দিল্লি: হতে পারে বনের রাজা। কিন্তু এক্ষেত্রে বড় বিপদে পড়ে গিয়েছিল খোদ সিংহ নিজেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, অজগরের সঙ্গে লড়াইয়ে ঘায়েল হয়েছে খোদ সিংহই।

 

ভাইরাল ভিডিওতে সিংহ ও অজগরকে লড়াই করতে দেখা গিয়েছে। দুই প্রাণীর মধ্যে যেভাবে লড়াই চলছে, তা অনেকেই দেখেননি। তবে সিংহটি পূর্ণবয়স্ক সিংহ ছিল না। সিংহ শাবকের সঙ্গে অজগরের এই লড়াইয়ের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

View this post on Instagram

A post shared by Wildma (@wildmaofficial)

ভিডিওতে দেখা গিয়েছে, প্রথমে অজগরটিকে আক্রমণ করে সিংহ শাবকটি। কিন্তু পাল্টা অজগরটি এরপরে আক্রমণ করে বসে সিংহকে। এমনকী সিংহকে কামড়ও দিয়ে দেয়। কোনওরকমে সেখান থেকে রক্ষা পায় সিংহ শাবকটি।

wildmaofficial নামের একটি অ্যাকাউন্ট থেকে ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। ভিডিওটি ২০ লক্ষেরও বেশি ভিউ পেয়েছে। অনেকেই ভিডিওটি দেখে হতবাক হয়ে গিয়েছেন। কারণ সিংহ শাবকটির বড়সড় বিপদ হতে পারত। তবে সঠিক সময়ে সজাগ থাকায় বড়সড় বিপদের হাত থেকে রক্ষা পেয়েছে সিংহ শাবকটি।

আরও পড়ুন,  গাছ থেকে সিংহের পতন ! এমন হাস্যকর দৃশ্য ইন্টারনেটে ভাইরাল

আরও পড়ুন, ট্রেনযাত্রীর ব্যাগ থেকে উঁকি মারছে ছোট্ট কুকুরছানা , ভিডিও ভাইরাল

যদিও পরে সিংহ শাবকটির কোনও ক্ষতি হয়েছে কিনা, তা এখনও জানা যায়নি। অজগরের সাধারণত কোনও বিষ থাকে না। তবে সিংহ শাবকটির বড় ক্ষতি হয়ে পারত এই ঘটনা থেকে।

Published by:Suvam Mukherjee
First published:

Tags: Viral, Viral Video