Home /News /off-beat /
Viral Video: মেট্রোয় উদ্দাম নাচ! তরুণীর কাণ্ড দেখে হতবাক নেটদুনিয়া, দায়ের অভিযোগ

Viral Video: মেট্রোয় উদ্দাম নাচ! তরুণীর কাণ্ড দেখে হতবাক নেটদুনিয়া, দায়ের অভিযোগ

কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছে, ওই মহিলাকে কঠোর আইনি পদক্ষেপের মুখোমুখি হতে হবে।

  • Share this:

#হায়দরাবাদ: সোশ্যাল মিডিয়ায় নিজের জনপ্রিয়তা বাড়াতে কত কিছুই না করে মানুষ! সাহসের সীমা অনেক সময়ই ছাড়িয়ে দুঃসাহসে পরিণত হয়। পড়তে হয় বিপাকেও। এ বার তেমনই বিপাকে পড়লেন এক ভারতীয় তরুণী। Instagram Reel ভিডিও বানিয়ে আইনি জটিলতায় জড়াতে চলেছেন তিনি।

মেট্রো কামরার ভিতর নাচের ভিডিও করতে গিয়ে বিপাকে পড়লেন ওই তরুণী। তাঁর এমন কাণ্ডের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে৷ হায়দরাবাদ মেট্রোরেল লিমিটেড (HMRL) কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছে, ওই মহিলাকে কঠোর আইনি পদক্ষেপের মুখোমুখি হতে হবে।

সূত্রের রিপোর্ট অনুযায়ী হায়দরাবাদ মেট্রো রেলের অধিকর্তা, এনভিএস রেড্ডি (NVS Reddi) ওই তরুণীকে চিহ্নিত করে বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন।

জানা গিয়েছে, নিজের ইনস্টাগ্রামে রিল ভিডিও-র জন্য একটি গানের সঙ্গে নেচে ভিডিও করেছেন ওই তরুণী। সেটি শ্যুট করা হয়েছে হায়দরাবাদ মেট্রো রেলের কামরার ভিতরে। বেশ ফাঁকা কামরার দরজার সামনে দাঁড়িয়ে জিনস টপ পরে নাচতে দেখা যায় ওই তরুণীকে। পিছনের আসনে সে সময় বসেছিলেন কয়েকজন যাত্রীও। একটি দক্ষিণী গানে ওই তরুণীর নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে গত কয়েক দিনে। তার আগে মেট্রো স্টেশনে ট্রেনের বাইরেও নেচে ভিডিও পোস্ট করেছিলেন তরুণী। যদিও মেট্রো কামরার ভিতর ওই নাচ সকলের ভাল লাগেনি। সোশ্যাল মিডিয়ায় অনেকেই তরুণীর এই কাজের সমালোচনা করেছেন এবং তাঁকে 'কাণ্ডজ্ঞানহীন’ বলে মন্তব্য করেছেন। গণ পরিবহণে কেন এই ধরনের আচরণ সহ্য করা হয় তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন।

https://twitter.com/HiHyderabad/status/1549731578431119360?s=20&t=YrG63B7Dw9u__eOKcEawXg

সতীশ ডি (Satish D) নামে এক ট্যুইটার ব্যবহারকারী বলেছেন, ‘এই ধরনের ফালতু বিষয়কে মোটেও উৎসাহিত করবেন না। মেট্রো আপনার ব্যক্তিগত সম্পত্তি নয়।’

আরও পড়ুন:  'E' দিয়ে নাম যেমন বিরল, মানুষগুলোও কি তেমনই? জ্যোতিষ কী বলছে আপনাদের নিয়ে?

আরও পড়ুন: কলেজ পড়ুয়াদের চুম্বন চ্যালেঞ্জ! ভিডিও ফাঁস হতেই কড়া পদক্ষেপ করল পুলিশ

যদিও এর আগে অবশ্য মেট্রো আধিকারিকরা সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের তাঁদের সঙ্গে যুক্ত থাকার আহ্বান জানিয়েছিলেন। গত শুক্রবারই ইউটিউবার মেঞ্জামিন জেনকস (Benjamin Jenks) তাঁর ‘আমেরিকান ইন ইন্ডিয়া’ নামের ভিডিও ব্লগ (Vlog) থেকে ভ্রমণের ভিডিও শেয়ার করেছিলেন যেখানে মেট্রো কামরার ছবি ছিল। সে বার কিন্তু মেট্রো কর্তারা তাঁকে স্বাগত জানিয়েছিলেন। তা নিয়েও মেট্রো কর্তৃপক্ষকে বিঁধেছেন নেটিজেনরা।

Keywords: HMRL, Viral Video

Original Story Link: https://www.timesnownews.com/mirror-now/in-focus/hyderabad-woman-booked-by-hmrl-for-dancing-on-metro-for-her-social-media-reel-video-goes-viral-article-93021202

Written By: Paramita Mukhopadhyay

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Viral Video

পরবর্তী খবর