Home /News /off-beat /
Viral Video: টি-শার্টের দাম নাকি হাজার টাকা? মেট্রোতেই একে অপরকে চড় যুবক-যুবতীর! ভাইরাল ভিডিও

Viral Video: টি-শার্টের দাম নাকি হাজার টাকা? মেট্রোতেই একে অপরকে চড় যুবক-যুবতীর! ভাইরাল ভিডিও

Viral Video: টি-শার্টের দাম শুনেই শুরু ঝামেলা! মেট্রোতেই শুরু নাটক! চড়ের পর চড়! তারপর? ভাইরাল ভিডিও

  • Share this:

    #নয়া দিল্লি: বোঝো কাণ্ড! ঝগড়ার কারণ নাকি টি-শার্টের দাম! আর তার জন্য চড়-থাপ্পড়! এমনটাও কী হতে পারে! হ্যাঁ এমনটাই হয়েছে দিল্লিতে। যা জানলে আপনি অবাক হবেন। সম্প্রতি সোশ্যাল মাধ্যমে একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। যা দেখে অবাক হয়েছেন নেটিজেনরা! সকলে বলছেন এমনটাও হয় কী করে! তাও জনসমক্ষে!

    তা ঠিক কী ঘটেছিল? যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে দিল্লি মেট্রোতে উঠেছেন দুই যুবক-যুবতী। তাঁরা একে অপরকে আগে থেকেই চেনেন। নিজেদের মধ্যে কথা হচ্ছিল। যুবতীর হাতে একটি ব্যাগ। তাতে রয়েছে কয়েকটি টি-শার্ট। যুবতী সেই টিশার্ট যুবককে দেখিয়ে বলছেন, 'এই টিশার্টটি যারা থেকে কিনেছি , দাম নিয়েছে হাজার টাকা!" এ কথা শুনেই যুবক পাত্তা না দিয়ে বলেন, 'মিথ্যে কথা! খুব বেশি হলে দেড়শো টাকা দাম হবে এই টি-শার্টের!

    '  আরও পড়ুন:  মেয়ের সঙ্গেই সঙ্গম! বয়সের ফারাক ৪৬ বছর! বোনের গর্ভেই বাবার সন্তান! এলন মাস্কের বাবার গোপনকর্ম ফাঁস!

    ব্যস এতেই সব গোলমাল হয়ে যায়। যুবককে ঠাসিয়ে চড় মারেন যুবতী। যুবক ফের ঝগড়া করতে থাকেন। এবার যুবতী ফের সোজা গালে চড় মারেন! তবে থেমে যান না যুবকও পাল্টা চড় মারেন যুবতীকে। এই ভিডিও ট্যুইটারে শেয়ার হতেই শোরগোল শুরু হয়। নেটিজেনরা বলছেন, এই সামান্য কারণে মারপিট? একে অপরকে চড় মারছেন?" আবার কেউ বলছেন, "দিল্লি মেট্রোর উচিত আগে থেকে চেক করে যাত্রীদের উঠতে দেওয়া!' আবার কেউ মজা করে লিখেছেন, "চড়ের বদলে চড়! তবে কারণটা খুব মজার!" আপাতত এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Delhi, Delhi Metro, Viral Video

    পরবর্তী খবর