Home /News /off-beat /
Viral Video: বরের মুখে গুটকা! বিয়ের পিঁড়িতেই তুমুল কাণ্ড ঘটালো হবু-বউ ! ভাইরাল ভিডিও

Viral Video: বরের মুখে গুটকা! বিয়ের পিঁড়িতেই তুমুল কাণ্ড ঘটালো হবু-বউ ! ভাইরাল ভিডিও

Viral Video: গুটকা চিবোচ্ছে বর! আর যাবে কোথায়, বিয়ের পিঁড়িতেই ভয়ানক কাণ্ড ঘটালো হবু বউ! ভাইরাল ভিডিও

  • Share this:

    #বিহার: সোশ্যাল মিডিয়া মানেই কিছু না কিছু রোজ ভাইরাল (Viral Video) হচ্ছে। আর বিয়ের মরশুম মানেই বর বা বউয়ের কাণ্ড ভাইরাল। মাঝে মধ্যেই দেখা যায় বিয়ের আসরে নানা কাণ্ড ঘটিয়ে ফেলছেন তাঁরা। কখনও বউ নাচতে শুরু করছেন। কখনও কনে মাকে কণাকাঞ্জলি দিতে চাইছেন না। আবার কখনও শুধু বউ-ভাত না হচ্ছে বর-ভাতও। বউয়ের ভাত কাপড়ের দায়িত্ব শুধু বর নিচ্ছেন এমন নয়। বউও সমান দায়িত্ব নিচ্ছেন। এমন প্রথা-ভাঙা ভিডিও প্রায় সামনে আসছে।

    তবে গুটকা খোর বরের সঙ্গে এই কনে যা করলেন(Viral Video)  তা নিজে চোখে না দেখলে বিশ্বাস করতে পারবেন না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। যদিও ভিডিওটি প্রায় ৭ মাস আগে আপলোড হয়েছে ইনস্টাগ্রামে। যে ভিডিও দেখে মাথা খারাপ হয়ে যাচ্ছে সকলের।

    ভিডিওতে দেখা যাচ্ছে বিয়ের (Viral Video)  আসর। কনে বসেছেন বিয়ের পিঁড়িতে। উপস্থিত রয়েছেন অনেক মানুষ। কিন্তু মুখে গুটকা চিবোতে চিবোতে বিয়ের পিঁড়িতে এসে বসেছেন বর। ব্যস আর যাবে কোথায়, রেগে আগুন কনে। সে একেবারে চিৎকার করা শুরু করেছে। চিৎকার করে সে বরকে বলছে এখুনি মুখের গুটকা ফেলো, নয়তো এই বিয়ে হবে না। কনের কথা শুনে কী করবেন বর বুঝে পাচ্ছেন না। কিন্তু তক্ষুনি মুখ থেকে গুটকা ফেলতে হবে।

    আরও পড়ুন: বিমানে অন্তরঙ্গ নুসরত-যশ! ট্রলিতে চাপিয়ে নায়িকাকে ঘোরালেন নায়ক ! ভাইরাল ভিডিও

    কনের বকাবকিতে দিশেহারা হয়ে পড়েন গুটকা (Viral Video)  খোর বর। কী করবেন বুঝে না পেয়ে, বিয়ের আসরে উপস্থিত আমন্ত্রিত দের গায়েই ছুঁড়ে মারলেন সেই গুটকা। যা দেখে রীতিমতো চিৎকার শুরু হয়ে যায় বিয়ে বাড়িতে। তবে গুটকা না ফেললে বিয়ে হবে না সাফ জানিয়ে দেয় ওই কনে। অবশেষে গুটকা ফেলে বিয়ে করতে বসেন বর। ওদিকে আমন্ত্রিত অবস্থা তখন ভয়াবহ। সকলের গায়েই ছিটে এসে পড়েছে সেই গুটকা। এই ভিডিও হঠাৎ করেই ফের ভাইরাল হয়। বহু মানুষ সোশ্যাল মাধ্যমে শেয়ার করছেন এই ভিডিও।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর