Home /News /off-beat /
Viral Video|| আত্মঘাতী হতে বহুতল থেকে ঝাঁপ! মাঝ-আকাশ থেকে ছোঁ মেরে উদ্ধার! তুমুল ভাইরাল ভিডিও...

Viral Video|| আত্মঘাতী হতে বহুতল থেকে ঝাঁপ! মাঝ-আকাশ থেকে ছোঁ মেরে উদ্ধার! তুমুল ভাইরাল ভিডিও...

Terrifying Viral Video: আত্মঘাতী হওয়ার জন্য বহুতল থেকে নিচে ঝাঁপিয়েও পড়েন। তারপরেই ঘটে যায় গায়ে কাঁটা দেওয়ার মতো একটি ঘটনা।

  • Last Updated :
  • Share this:

#ভাইরাল ভিডিও: জীবন দুর্বিষহ হয়ে উঠেছিল সম্ভবত কোনও কারণে। তাই বেঁচে থাকার ইচ্ছেটাই হারিয়ে ফেলেছিলেন। বেছে নিয়েছিলেন আত্মহত্যার পথ। আত্মঘাতী হওয়ার জন্য বহুতল থেকে নিচে ঝাঁপিয়েও পড়েন। অনেকেই সেই ঘটনা দেখে হই হই করে উঠেছিলেন। কিন্তু তাঁকে প্রাণে বাঁচানোর কোনও উপায় ছিল না সেই মুহূর্তে।  তারপরেই ঘটে যায় গায়ে কাঁটা দেওয়ার মতো একটি ঘটনা।

এতক্ষণে সকলেই ভাবছেন নিশ্চই বহুতল থেকে পড়ে ছিন্নভিন্ন হয়ে গিয়েছে আত্মহত্যা করতে যাওয়া ওই ব্যক্তির দেহ? না...গায়ে একটা আঁচড় পর্যন্ত লাগেনি তাঁর। একেবারে সুস্থ রয়েছেন তিনি। কিন্তু কীভাবে সম্ভব হল এমন ঘটনা? মৃত্যু যেখানে অনিবার্য পরিণতি ছিল, সেখানে একটা আঘাত পর্যন্ত লাগল না? গল্প মনে হলেও এই ঘটনা একেবারে সত্যি। আর ঘটনার নেপথ্যের নায়ক একজন দমকল কর্মী। তিনিই মাঝ-আকাশ থেকে আত্মহত্যা করতে যাওয়া ওই ব্যক্তিকে উদ্ধার করেন। ইতিমধ্যেই দমকল কর্মীর এই নায়কোচিত কাজ সোশ্যাল মিডিয়ায়  ভাইরাল হয়ে গিয়েছে। লক্ষ লক্ষ মানুষ তাঁকে কুর্নিশ জানিয়েছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, একজন দমকল কর্মী একটি বহুতলের একটি জানলার সামনে দাঁড়িয়ে রয়েছেন। উদ্ধারকাজে ব্যবহারের সমস্ত পোশাক পরে রয়েছেন। মুহূর্তের মধ্যেই জানলা দিয়ে প্রায় ঝাঁপ দেওয়ার মত অবস্থায় আত্মহত্যা করতে যাওয়া ব্যক্তির পা ধরে মাঝ আকাশ থেকে তাঁকে জানলা দিয়ে বিল্ডিংয়ের ভিতরে ঢুকিয়ে আনছেন। ভিডিওটি দেখে স্তম্ভিত নেটিজেনরা। কীভাবে এমনটা সম্ভব তা ভেবেই বিষ্মিত অনেকে। তবে কম-বেশি সকলেই উদ্ধারকারী দমকল কর্মী উপস্থিত বুদ্ধি এবং তৎপরতার প্রশংসা করেছেন।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Viral, Viral Video