Home /News /off-beat /
viral video: ডুবে যাচ্ছিলেন যুবক! প্রাণ বাজি রেখে মালিককে বাঁচাল কুকুর! ভাইরাল ভিডিও চোখে জল আনবে

viral video: ডুবে যাচ্ছিলেন যুবক! প্রাণ বাজি রেখে মালিককে বাঁচাল কুকুর! ভাইরাল ভিডিও চোখে জল আনবে

viral video: ডুবে যাচ্ছিল মালিক। শুনতে পেল পোষা কুকুর! নিজের প্রাণ বাজি রেখে কুকুর বাঁচালো মালিকের জীবন! ভাইরাল ভিডিও

  • Share this:

    #নয়া দিল্লি:  কুকুরকে বলা হয় সব থেকে বড় প্রভু ভক্ত প্রাণী। নিজের মালিকের জন্য জীবন বাজি রাখতেও সে দু'বার ভাবে না। আজ থেকে নয়, সব সময় কুকুর মালিকের প্রতি তার ভালোবাসার প্রমাণ দিয়ে এসেছে। মালিক ছেড়ে যাওয়ায় বছরের পর বছর রেল স্টেশনে অপেক্ষা করে কাটিয়ে দিয়েছে কুকুর। বাড়িতে নিজের জীবন বাজি রেখে মালিকের সন্তানকে বাঁচিয়েছে। এমন হাজারো ঘটনা আমরা জানি। সম্প্রতি ফের এক কুকুর প্রমাণ দিল তার ভালোবাসার।

    সম্প্রতি ট্যুইটারে একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। দশ লক্ষ মানুষ এই ভিডিও দেখেছেন। কয়েক হাজার মানুষ শেয়ার করেছেন ভিডিওটি। কুকুরটির জন্য ভালোবাসায় বুক ভরে গিয়েছে নেটিজেনদের। চোখে জল এসেছে অনেকে। সকলেই কমেন্ট করে সে কথা জানিয়েছেন এই ভিডিওতে।

    ভিডিওতে দেখা যাচ্ছে একটি পুকুরে স্নান করছেন এক যুবক। দেখেই বোঝা যাচ্ছে পুকুরটি তাঁর বাড়িতেই আছে। বাঁধানো ঘাট, রেলিং দিয়ে ঘেরা চারপাশ। সেখানে স্নান করছিলেন ওই যুবক। তাঁর একটি পোষা কুকুর রয়েছে। সে হঠাৎ মালিককে জলে দেখে ছুটে চলে আসে। আদরের কুকুরকে দেখেই ওই যুবক ডুবে যাওয়ার নাটক করেন। ব্যস আর যাবে কোথায়। সোজা জলে ঝাপ কুকুরের।

    আরও পড়ুন: বিয়ে শেষ হতেই নিজেদের গায়ে আগুন লাগিয়ে দিলেন বর-কনে! ভয়ানক ভিডিও ভাইরাল

    জলে নেমে কোনও মতে সাঁতরে মালিকের কাছে পৌঁছায় কুকুরটি। তারপর মালিকের হাত কামড়ে ধরে টেনে নিয়ে আসে ডাঙায়। কুকুরের এই কাণ্ডে অবাক হয়েছেন মালিক নিজেও। মুহূর্তে ভাইরাল ভিডিও। শুধু কথায় নয়, কুকুরেরা বার বার তাদের ভালোবাসা প্রমাণ করে এসেছে। প্রভুকে ছাড়া যে তারা কিছুই বোঝে না, সে কথা আরও একবার প্রমাণ হল।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Dog, Viral Video

    পরবর্তী খবর