Home /News /off-beat /

Viral Video| Bangla News|| নজিরবিহীন! ভরসন্ধ্যায় দুর্গাপুরের রাস্তায় বউ-প্রেমিকার 'চুলোচুলি', তুমুল ভাইরাল ভিডিও...

Viral Video| Bangla News|| নজিরবিহীন! ভরসন্ধ্যায় দুর্গাপুরের রাস্তায় বউ-প্রেমিকার 'চুলোচুলি', তুমুল ভাইরাল ভিডিও...

ভরসন্ধ্যায় দুর্গাপুরের রাস্তায় বউ-প্রেমিকার 'চুলোচুলি'।

ভরসন্ধ্যায় দুর্গাপুরের রাস্তায় বউ-প্রেমিকার 'চুলোচুলি'।

Viral video clash between wife and lover in durgapur : প্রেমিকের স্ত্রী-প্রেমিকার নিদারুন চুলোচুলির সাক্ষী থাকল দুর্গাপুর। ঘটনাকে কেন্দ্র করে তুমুল চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

  • Share this:

    #ভাইরাল ভিডিও: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের পর বিয়ে করতে অস্বীকার করেছেন 'বিবাহিত' প্রেমিক। তার জেরে প্রেমিকের স্ত্রী-প্রেমিকার নিদারুন চুলোচুলির সাক্ষী থাকল দুর্গাপুর। ঘটনাকে কেন্দ্র করে তুমুল চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

    একজন বিয়ে করেছেন, আর একজন বিয়ে করতে চান একই ব্যক্তিকে। আর তাই নিয়েই চরম বিবাদ। তারপরেই বুধবার ভর সন্ধ্যায় শহরের প্রাণকেন্দ্রে স্ত্রী-প্রেমিকার 'চুলোচুলি'। প্রেমিকার অভিযোগ, প্রেমিক তাঁকে ধর্ষণ করেছে। তাঁকে বিয়ে করবে বলেছিল। তার জেরে তাঁর স্বামী ছেড়ে চলে গিয়েছে। এখন বিয়ে করতে অস্বীকার করছে।

    আরও পড়ুন: উলটপূরাণ! ঘোড়ায় চড়ে পাত্রের বাড়িতে বিয়ে করতে পৌঁছল কনে! তুমুল ভাইরাল ভিডিও...

    ঠিক কী ঘটেছে? দুর্গাপুরের সিটি সেন্টারের একেবারে কাছেই আসানসোল-দুর্গাপুর উন্নয়ন পর্ষদ অফিস। সেই ভবনে লাগোয়া মার্কেটে দোকান চালান শশীকান্ত প্রসাদ নামে এক ব্যক্তি। পাশের এক দোকানীর দাবি, এ দিন সন্ধ্যায় শশীকান্তের দোকানের সামনে হাজির হন এক মহিলা এবং সটান ভিতরে ঢুকে তাঁকে বিয়ে করার জন্য চাপ দিতে শুরু করেন। শশীকান্তের বিরুদ্ধে তাঁর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করেছেন শশীকান্ত। এমনকী, তাঁর কথায় স্বামীকেও ডিভোর্স দিয়েছেন।কিন্তু এখন বিয়ে করতে চাইছেন না। যখন এমন চেঁচামেচি চলছে, তখন সেই খবর যায় শশীকান্তের স্ত্রীর কাছে। তিনি দোকানে চলে আসেন। তারপরেই অশান্তি চরমে ওঠে।

    আরও পড়ুন: লজ্জার বালাই নেই! বিয়ের মণ্ডপে ঠোঁটে ঠোঁট মিলিয়ে বসে রইলেন বর-কনে! তুমুল ভাইরাল ভিডিও...

    প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এ দিন শশীকান্তের স্ত্রী দোকানে আসার পরেই তাঁর ওপরে চড়াও হন ওই মহিলা। এরপরই প্রকাশ্য রাস্তায় দুই মহিলার মধ্যে 'চুলোচুলি' বেঁধে যায়। শেষ পর্যন্ত দু'জনকেই আটক করে থানায় নিয়ে যায়। এই কাণ্ডের মধ্যেই খানিক অসুস্থ হয়ে পড়েন শশীকান্তের স্ত্রী। যদিও বিয়ের প্রতিশ্রুতি সহবাসের অভিযোগ অস্বীকার করেছেন শশীকান্ত। তাঁর দাবি, তাঁর কাছ বিভিন্ন কয়েক লক্ষ টাকা ধার নিয়েছেন অভিযোগকারী। এখন সেই টাকা শোধ যাতে না দিতে হয়, তাই মিথ্যা অভিযোগ করছেন।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর