Home /News /off-beat /
Viral Video| Paranormal Activity|| পাবের আড্ডা গমগম করছিল, আচমকাই ঘটল ভুতুড়ে কাণ্ড! ভিডিও দেখে তাজ্জব দুনিয়া!

Viral Video| Paranormal Activity|| পাবের আড্ডা গমগম করছিল, আচমকাই ঘটল ভুতুড়ে কাণ্ড! ভিডিও দেখে তাজ্জব দুনিয়া!

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Haunted Pub Viral Video: অগাস্ট মাসে ডারলিংটনের মরফেটের গ্রে পাবে (Grey Pub)। রিচেল স্টক এবং অ্যাশলে নেইসবিট নামের দুই বোন সেদিন সেই পাবে এমন কিছু ঘটতে দেখেছেন যা তাঁরা আগে দেখেননি।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি একটি ভুতুড়ে ভিডিও খুব ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে এমনি এমনি একটি পেন নিজে থেকেই ঘুরছে। ঘটনাটি ঘটেছে অগাস্ট মাসে ডারলিংটনের (Darlington) মরফেটের (Morpeth) গ্রে পাবে (Grey Pub)। রিচেল স্টক (Richelle Stocks) এবং অ্যাশলে নেইসবিট (Ashleigh Naisbitt) নামের দুই বোন সেদিন সেই পাবে এমন কিছু ঘটতে দেখেছেন যা তাঁরা আগে দেখেননি। সেই পাবে সেদিন ঘটেছে ভুতুড়ে কাণ্ড কারখানা। সেই ঘটনা ধরা পড়েছে সেই পাবের সিসিটিভিতে। ভুতুড়ে সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

মিররের (Mirror) রিপোর্ট অনুযায়ী রিচেল স্টক এবং অ্যাশলে নেইসবিট নামের দুই বোন জানিয়েছেন যে, প্রথমে তাঁরা সেই পাবের নিচের তলায় ভয়নাক গণ্ডগোলের আওয়াজ পেয়েছিলেন, তাই তাঁরা সঙ্গে সঙ্গে পুলিশকে ফোন করেন। এর পর তাঁরা যখন সেখানে যান, দেখেন সেই পাব পুরো ফাঁকা হয়ে রয়েছে। রিচেল স্টক জানান যে তিনি জীবনে এমন কখনও দেখেননি যে সেই পাবে একজন লোকও নেই। ফলে তিনি তা দেখে খুবই অবাক হয়েছিলেন।

এর পর রিচেল স্টক এবং অ্যাশলে নেইসবিট নামের দুই বোন গ্রে পাবে কয়েকটি ড্রিঙ্ক নেন। তাঁদের দুই বোনেরই মনে হতে থাকে সেখানে অন্য কেউ রয়েছে, তাকে দেখা না গেলেও সে তাঁদের ফলো করছে। এর পর রিচেল ক্রমাগত তাঁর হাতে একটি পেন নিয়ে নাচাতে থাকেন এবং বলতে থাকেন কেউ যদি সত্যি সেখানে থেকে থাকে তাহলে সে যেন সেই পেনটি ঘুরিয়ে দেখায়। এর প্রায় দুই সেকেন্ড পরে হাত থেকে নামিয়ে রাখার পর আচমকা সেই পেন ঘুরতে শুরু করে।

আরও পড়ুন: প্রেমে প্রত্যাখ্যান সহ্য হয়নি! চরম সিদ্ধান্ত নিল প্রথম বর্ষের ছাত্রী

গ্রে পাবের সিসিটিভি ফুটেজে সমস্ত বিষয়টি ধরা পড়ে। সেখানে দেখা যায় যে আচমকা সেই পেন নিজের থেকেই ঘুরতে শুরু করে। কেউ সেই পেনটিকে ধরে ঘুরিয়ে দিচ্ছে না বা ঘুরিয়ে ছেড়ে দিচ্ছে না, সেই পেনটি নিজে থেকেই ঘুরে চলেছে। এই ভুতুড়ে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক হারে ভাইরাল হয়েছে। এমন ভুতুড়ে ঘটনার ভিডিও সবাই ব্যাপক হারে শেয়ার করে চলেছে।

রিচেল স্টক মিররকে জানিয়েছেন এই প্রসঙ্গে, প্রথমে সেই পেন তাঁর হাতেই ছিল। এর পর সেই পেনকে তিনি পাশে রেখে দেন এবং সেটি আচমকা ঘুরতে শুরু করে। তাঁর বোন অ্যাশলে নেইসবিট সেই ভুতুড়ে কাণ্ড দেখে তাঁর দিকে তাকিয়ে থাকেন। তাঁরা দু'জনেই বিশ্বাস করতে পারছিলেন না যে এমন ভুতুড়ে কাণ্ড কী ভাবে ঘটছে। কিন্তু সেই ভুতুড়ে কাণ্ড সত্যি সত্যি তাদের সামনেই ঘটেছে, ভাইরাল ভিডিও তারই প্রমাণ!

Published by:Shubhagata Dey
First published:

Tags: Viral Video

পরবর্তী খবর