Home /News /off-beat /
Viral Video: দোকানে ঢুকে একের পর এক বিয়ের পোশাক কাটছেন মহিলা! কারণ শুনলে চমকে যাবেন! ভাইরাল ভিডিও

Viral Video: দোকানে ঢুকে একের পর এক বিয়ের পোশাক কাটছেন মহিলা! কারণ শুনলে চমকে যাবেন! ভাইরাল ভিডিও

রেগে আগুন মহিলা যা করলেন তুমুল ভাইরাল

রেগে আগুন মহিলা যা করলেন তুমুল ভাইরাল

Viral Video: মহিলা ব্রাইডাল স্য়ালোঁটিতে ঢুকে পরে একের পর এক বিয়ের পোশাক ছিঁড়ে ফেলছেন। এইভাবে এক এক করে ৩২টি পোশাক তিনি কেটে ফেলেন।

  • Share this:

    #চংকিং: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ব্রাইডাল স্টোরের ছবি। ভাইরাল (Viral Video) হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে যে একজন ভয়ঙ্কর ক্ষুব্ধ মহিলা ব্রাইডাল স্য়ালোঁটিতে ঢুকে পরে একের পর এক বিয়ের পোশাক ছিঁড়ে ফেলছেন। এইভাবে এক এক করে ৩২টি পোশাক তিনি নাকি কেটে ফেলেন। আর তার কারণ শুনলে চোখ কপালে উঠবে।

    জানা গিয়েছে একটি অর্ডার ক্যানসেলের পর স্টোরটি তার টাকা ফেরত দিতে অস্বীকার করার পরেই দোকানে রেগেমেগে হাজির হয়ে এই ঘটনাটি ঘটান ওই মহিলা (Woman Rips Wedding Dresses)। জানা গিয়েছে ওই মহিলার নাম জিয়াং এবং চিনের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় শহর চংকিং-এর একটি একটি ব্রাইডাল স্যালোঁতে কাঁচি ব্যবহার করে বিয়ের পোশাক ছিঁড়ে ফেলার এই কাণ্ডটি   (Viral Video) বাধিয়েছেন তিনি। ঘটনাটি ঘটে গত ৯ জানুয়ারি।

    আরও পড়ুন : শীতে যৌন জীবনে ভাঁটা ফেলতে পারে যৌনাঙ্গ! কোন পথে মুক্তি? জানুন কী ভাবে প্রেমের জোয়ারে ভাসবে প্রতিটি মুহূর্ত...

    জিয়াং ১১ হাজার ডলার (৮,১২,০৬৩ টাকা) মূল্যের ৩২টি বিয়ের পোশাক ধ্বংস করেছে বলে দাবি ওই স্টোর মালিকের। ডেইলি মেল ​​জানিয়েছে, ঘটনাটি ঘটে যখন দোকানটি মহিলাকে ভারতীয় টাকায় ৯২,৮১৩ টাকা মূল্যের বাতিল করা ব্রাইডাল প্যাকেজের জন্য ৫৫০ ডলার (৪০,৮৩৭ টাকা) অগ্রিম অর্থ ফিরিয়ে দিতে অস্বীকার করে।

    আরও পড়ুন : লজ্জায় লাল স্ত্রী! স্যান্ডো গেঞ্জি-ধুতিতে নতুন বউয়ের সামনে বরের প্রথম পারফরমেন্সে টানটান উত্তেজনা! উল্কার গতিতে ভাইরাল

    চিনা সোশ্যাল মিডিয়া নেটওয়ার্ক ওয়েইবো এবং ট্যুইটার পোস্ট করা ভিডিও ক্লিপটিতে দেখা যাচ্ছে ক্ষুব্ধ মহিলা (Woman Rips Wedding Dresses) দোকানে হট্টগোল করছেন। তাকে একের পর এক পোশাক কাটতেও দেখা যায়। ভিডিও  (Viral Video) রেকর্ড করা মহিলাকে ব্যাকগ্রাউন্ডে বলতে শোনা যায়, “'পরিষ্কারভাবে চিন্তা করুন। এই পোশাকগুলোর দাম কয়েক হাজার ইউয়ান!” এর উত্তরে, মহিলাটি নিঃশব্দে উত্তর দেয়, "হাজার হাজার? এমনকী যদি এটি কয়েক হাজার, দশ হাজার হয়, তাহলেও এটি ঠিক আছে।"

    জিয়াং শুধুমাত্র দোকানে সারিবদ্ধ পোশাকের একটি স্টকই ধ্বংস করেননি, তিনি ১৫০০ ডলার মূল্যের একটি লাল এবং সোনার ঐতিহ্যবাহী চিনা বিবাহ গাউন সম্পূর্ণরূপে নষ্ট করেন। এদিকে ব্রাইডাল স্টোরটি অগ্রিম পেমেন্ট ফেরত না দেওয়ার নীতি থেকে সরে আসতে নারাজ। পরিবর্তে তারা মহিলাকে একটি শিশুর জন্মদিন উদযাপনের র জন্য সাহায্য করার প্রস্তাব দেয়। পরে পুলিশ দোকানে এসে মহিলাকে আটক করে এবং তিনি ক্ষমাও চান। স্টোর ম্যানেজার জানিয়েছেন ওই মহিলার স্বামী ক্ষতিপূরণ দেওয়ার প্রস্তাব দিয়েছেন যদিও এটি সমস্ত ক্ষতি পূরণের জন্য যথেষ্ট নয়।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Viral Video, Wedding

    পরবর্তী খবর