Home /News /off-beat /
Viral Video: মোবাইলে ব্যস্ত মা! সঙ্গে সন্তান! বেমালুম বাচ্চাকে ভুলে গেলেন মা! তারপর? ভাইরাল ভিডিও

Viral Video: মোবাইলে ব্যস্ত মা! সঙ্গে সন্তান! বেমালুম বাচ্চাকে ভুলে গেলেন মা! তারপর? ভাইরাল ভিডিও

Viral Video: মোবাইলে ব্যস্ত মা। কোলেই ছিল সন্তান! হঠাৎ উধাও! গোটা বাড়ি খুঁজেও বাচ্চাকে পেলেন না মা! তারপরেই দেখুন কী হল...

  • Share this:

    #নয়া দিল্লি:  সোশ্যাল মিডিয়া এবং ভাইরাল। এই দু'টো শব্দ এখন মানুষের খুব চেনা। বলতে গেলে রোজকার জীবনের সঙ্গে জড়িয়ে এই মাধ্যম। আগেও অনক কিছু হত। কিন্তু সে সময় সকলের হাতে স্মার্ট ক্যামেরা-ওয়ালা মোবাইল ছিল না। তাই বহু মুহূর্তই ক্যামেরাবন্দি করা হয়নি। তাছাড়া এভাবে সকলের সঙ্গে ভাগ করে নেওয়ার কোনও মাধ্যম ছিল না। ভাইরাল বিষয়টা সোশ্যাল মাধ্যমের যুগে খবর। বহু মানুষ এই ভাইরাল ভিডিওর জন্য খ্যাতি পেয়েছেন। যেমন ভুবন বাদ্যকর, রাণু মন্ডল, হিরু আলম, স্যান্ডি সাহা। আরও আছে।

    তবে শুধু এসব নয়। রোজ নানা ভিডিও সামনে আসে যা মজার। এবং ভাইরাল। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার হয়েছে। যা দেখে হেসে খুন নেটিজেনরা। তা কী আছে সেই ভিডিওতে। মা নিজের বাচ্চাকেই ভুলে গেলেন? গোটা বাড়ি খুঁজেও পেলেন না।

    ভিডিওতে দেখা যাচ্ছে ওয়ার্ক ফ্রম হোমে ঘরে বসেই কাজ করছেন এক ব্যক্তি। পাশে তাঁর স্ত্রী ও বছর খানেক বয়সের সন্তান। স্ত্রীয়ের সামনে বাচ্চার ট্রলি। পা দিয়ে দোলাচ্ছেন। হাতে মোবাইল। ফোনে মন স্ত্রীয়ের। কিন্তু বাচ্চাটি নেই ট্রলিতে। সে রয়েছে বউয়ের হাতেই। আর এক হাতে মোবাইল। হঠাৎ মোবাইল রেখে হুশ হয় মহিলার। ট্রলিতে তাকিয়ে দেখেন বাচ্চা নেই। সঙ্গে সঙ্গে ছুটে যান বাথরুমে। সেখানেও বাচ্চা নেই। গোটা ঘর খুঁজে বাচ্চা না পেয়ে, স্বামীকে বলেন, তাঁর সন্তান কোথায়? প্রশ্ন শুনে অবাক হন স্বামী। স্ত্রীয়ের দিকে তাকিয়ে বলেন 'তোমার কোলে"। হুশ ফেরে স্ত্রীর। দেখেন তাঁর বা হাতে ধরা রয়েছে বাচ্চাটি। এতটাই ভুলো মনা স্ত্রী যে নিজের হাতে বাচ্চা রয়েছে এদিকে গোটা ঘর বাচ্চাকে খুঁজে বেড়াচ্ছেন তিনি। এমনটা হয়। আমরা অনেক সময় হাতেই মোবাইল রেখে, খুঁজতে থাকি মোবাইলটা কোথায়! বা চাবি হাতে থাকতেও খুঁজে বেরাই। এটা সাধারণত অ্যাবসেন্ট মাইন্ড থেকেই হয়। তাই বলে গোটা একটা বাচ্চাকে ভুলে গেলেন!

    আরও পড়ুন: 'নগ্ন হয়েই তো আসতে পারেন!' উরফির পোশাকে স্পষ্ট স্তন থেকে ট্যাটু! চরম সমালোচনা

    এই মজার ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়। সকলে হেসে খুন ভিডিও দেখে। ঘরে লাগানো সিসিটিভি ফুটেজেই ধরা পড়ে এই ভিডিও। সকলে বলছেন, মহিলার বুদ্ধির তারিফ না করে পারা যাচ্ছে না। সেরা ট্রেন্ডিং ভিডিওর একটি এখন এই ভিডিও।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Instagram, Viral Video

    পরবর্তী খবর