হোম /খবর /পাঁচমিশালি /
কুকুরের জন্মদিন! পেট ভরে খেলেন শ'য়ে শ'য়ে মানুষ! কাটা হল কেক!দম্পতির কাণ্ড ভাইরাল

Viral Video: কুকুরের জন্মদিন! পাত পেরে খেলেন শ'য়ে শ'য়ে মানুষ! কাটা হল কেক! দম্পতির কাণ্ড ভাইরাল

Viral Video: কুকুরকেই সন্তান স্নেহে বড় করছেন দম্পতি! তার জন্মদিনে এলাহি কিছু করতেই হবে! লোকজন ডেকে, কেক কেটে দেখুন কী করলেন এই দম্পতি!

  • Share this:

#ধানবাদ: কত রকমের কাণ্ড যে রোজ ঘটে, তার হিসেব রাখাই মুশকিল। তবে আজকাল সোশ্যাল মাধ্যমের দৌলতে বহু ঘটনায় মুহূর্তে সামনে আসে। এর ভাল খারাপ দুই দিকই আছে। কোথাও কোনও খারাপ কিছু হলেও যেমন সামনে চলে আসে! তেমন ভাল কিছুও সামনে আসতে সময় লাগে না। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মাধ্যমে। যে ভিডিও দেখে প্রশংসায় ভরিয়েছেন মানুষ। কুকুরের জন্মদিনের ভিডিও।

ভিডিওটিতে দেখা যাচ্ছে এক দম্পতি দারুণ সেজে গুজে তৈরি হয়েছেন। তাদের কোলে রয়েছে একমাত্র আদরের সন্তান। হ্যাঁ আদরের কুকুর। ধুমধাম করে জন্মদিন পালন করার সিদ্ধান্ত নেনেই দম্পতি। দারুণ করে সাজানো হয় ঘর। আনা হয় বিশাল কেক। সব থেকে বড় বিষয় কুকুরের জন্মদিনে সারে তিনশো লোককে ডাকা হয়! আত্মীয় বন্ধু বান্ধব সকলকে ডেকে এলাহি কাণ্ড করে কুকুরের জন্মদিন পালন করেন ওই দম্পতি।

View this post on Instagram

A post shared by News18.com (@cnnnews18)

জানা গিয়েছে ভিডিওটি ধানবাদের। ঝাড়খন্ডের বাসিন্দা ওই দম্পতি। প্রথম থেকেই সন্তান স্নেহে বড় করেছেন তাঁদের প্রিয় পোষ্যকে। তার জন্মদিন সন্তানের জন্মদিনের থেকে কোন অংশে কম নয়। কুকুরের নাম আকসর। সকলেই এই জন্মদিনে এসে নানা উপহার দিয়েছেন প্রিয় পোষ্যকে। ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়। এমন পশুপ্রেমী মানুষ আর ক'জন হন। সন্তান স্নেহে জন্মদিন পালন। তুমুল ভাইরাল ভিডিও!

Published by:Piya Banerjee
First published:

Tags: Dog, Jharkhand, Viral Video