Home /News /off-beat /
সরে বসতে বলতেই শুরু ধুন্ধুমার কাণ্ড! মেট্রো রেলে দুই মহিলার মারামারি ভাইরাল

সরে বসতে বলতেই শুরু ধুন্ধুমার কাণ্ড! মেট্রো রেলে দুই মহিলার মারামারি ভাইরাল

নিত্যযাত্রীদের কাছে মেট্রোতে সিট খুঁজে পেতে তর্ক এবং এমনকী মারামারির দৃশ্য দেখাও আশ্চর্যের কিছু নয়!

  • Share this:

    যাঁরাই কখনও না কখনও পিক বিজনেস আওয়ারে মেট্রোতে যাতায়াত করেছেন, তাঁদের জন্য এই দৃশ্য খুব মামুলি হলেও নেটদুনিয়ায় তা ভাইরাল হতেই মজায় মেতেছেন নেটাগরিকরা। রাশ আওয়ারে মেট্রোতে সিট খুঁজে পাওয়া সত্যিই খুব কষ্টের। নিত্যযাত্রীদের কাছে মেট্রোতে সিট খুঁজে পেতে তর্ক এবং এমনকী মারামারির দৃশ্য দেখাও আশ্চর্যের কিছু নয়!

    সম্প্রতি দিল্লি মেট্রোর (Delhi Metro) এক ট্রেনে সিটে বসা নিয়ে দুই মহিলাকে ঝগড়া করতে দেখা গিয়েছে। ট্যুইটারে (Twitter) শেয়ার করা ওই সংক্ষিপ্ত ক্লিপটিতে দেখা যাচ্ছে হলুদ শাড়ি পরা একজন মহিলা আরামে মেট্রোর একটি সিটে অনেকখানি জায়গা নিয়ে বসে রয়েছেন। অন্য আরেক মহিলা সেই সময় তাঁকে জায়গা দিতে বলতেই দুজনের মধ্যে তর্কাতর্কি শুরু হয়ে যায়। ঘটনা ধীরে ধীরে উত্তপ্ত হতে শুরু করে যখন ওই শাড়ি পরা মহিলাটি বলেন যে তিনি আর কাউকেই তাঁর জায়গায় বসতে দেবেন না এবং অন্য মহিলাটি জোর করেই ওই সিটে ফাঁকের মধ্যে নিজেকে গুঁজে দেন।

    আরও পড়ুন: নিভে আসছে সূর্য, ধ্বংসের মুখে পৃথিবী, আর কতদিন হাতে আছে? জানাল বিজ্ঞানীরা

    দিল্লি মেট্রো এই রাজধানী শহরের লাইফলাইন। প্রতিদিনের অসংখ্য নিত্যযাত্রীদের যাতায়াতের একমাত্র পন্থা। এই নির্দিষ্ট মেট্রো যাত্রায় নিত্যযাত্রীরা প্রতিদিনই এমন অপ্রীতিকর নানা ঘটনার সাক্ষী থাকেন। এই দুই মহিলার সিট নিয়ে লড়াই শুরু হতেই যাত্রীদের মধ্যেই কেউ একজন ফোন থেকে এই ঘটনার একটি ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় প্রচার করে দেন।

    https://twitter.com/Wellutwt/status/1558390572150185984?s=20&t=u5x17nZIhWXUt_s3xIFLjQ

    সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়ানো ভিডিওতে এখন ওই দুই মহিলার লড়াই বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করছেন নেটদুনিয়ার বাসিন্দারা। একজনের স্বচ্ছন্দে সিটে বসে থাকা এবং জায়গা থাকা সত্ত্বেও তা অন্যকে দিতে নারাজ দেখে অনেক নেটাগরিক অবশ্য রেগেও গিয়েছেন।

    আরও পড়ুন: অন্ধকার ফুঁড়ে নূপুরের আওয়াজ, এগিয়ে আসছে মহিলার গলা-কাটা দেহ, কলকাতায় ভূতের আনাগোনা

    আপলোড করার পর থেকেই প্রায় ভিডিওটি ভাইরাল হয়েছে এবং এখনও পর্যন্ত প্রায় ১ লক্ষ ৩০ হাজার জন ভিডিওটি দেখেছেন। এক ট্যুইটার ব্যবহারকারী মজা করে মন্তব্য করেছেন, ‘সবাই লড়াই দেখতে ব্যস্ত আর আমি বার্গারওয়ালি দিদির থেকে চোখ ফেরাতেই পারছি না’। অন্য একজন লিখেছেন, ‘ওই দুটি ব্যাগ এত জায়গা দখল করে রেখেছে যে বেশ কয়েকজন দাঁড়িয়ে থাকা মহিলার জন্য জায়গা তৈরি করতে পারবে।‘ দর্শকরা নিজেদের মেট্রো যাতায়াতের নানা অভিজ্ঞতার কথাও শেয়ার করেছেন ওই ভিডিওর কমেন্ট সেকশনে।

    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর