Home /News /off-beat /
Viral: মহিলার যৌনাঙ্গে অসহ্য যন্ত্রণা, পরীক্ষা করে যা দেখলেন চিকিৎসক, আঁতকে উঠলেন...

Viral: মহিলার যৌনাঙ্গে অসহ্য যন্ত্রণা, পরীক্ষা করে যা দেখলেন চিকিৎসক, আঁতকে উঠলেন...

যৌনাঙ্গে তীব্র যন্ত্রণা নিয়ে হাসপাতালে ছুটে যান এক মহিলা, চিকিৎসক পরীক্ষা করতেই আঁতকে উঠলেন

  • Share this:

    সত্য সেলুকাস, কী বিচিত্র এই দেশ! কত আজব ঘটনাই যে ঘটছে, তার ইয়ত্তা নেই! বিশেষ করে এখন সোশ্যাল মিডিয়ার দৌলতে বহু অস্ভু-কিম্ভুত ঘটনা সামনে আসছে যা পড়ে বা দেখে চোখ কপালে উঠছে নেটিজেনদের (Viral)! এই যেমন হালে নেটদুনিয়ায় শেয়ার হয়েছে এক মহিলার অবাক করা ঘটনা! যৌনাঙ্গে তীব্র যন্ত্রণা নিয়ে হাসপাতালে ছুটে যান আফ্রিকার বাসিন্দা এক মহিলা! চিকিৎসক পরীক্ষা করতেই আঁতকে উঠলেন! মহিলার যৌনাঙ্গে আটকে রয়েছে ইয়া বড় একটি কাঁচের টুকরো (Glass tumbler stuck in woman's private part)! শেষমেশ অস্ত্রোপচার করে সেই কাঁচ বার করেন ডাক্তার।

    আরও পড়ুন: শুধু প্রেম নয়, প্রতারণা আর পরকীয়াতেও বিশ্ব সেরা এই শহর! সাম্প্রতিক সমীক্ষায় চাঞ্চল্যকর তথ্য

    ডেইলি স্টারের প্রতিবেদন অনুযায়ী, বছর ৪৫-এর ওই মহিলা টুনিসিয়ার বাসিন্দা। লাগাতার বেশ কয়েকদিন ধরেই তাঁর যৌনাঙ্গে খুব ব্যথা হচ্ছিল, মূত্রত্যাগও হচ্ছিল ঘনঘন! প্রাথমিকভাবে তাঁর মনে হয় নিশ্চয়ই ইউরিনারি ট্র্যাক্ট ইনফেকশন হয়েছে! সেইমতো ওষুধও খান! কিন্তু ব্যথা কিছুতেই কমে না! আর সহ্য করতে না পেরে তিনি চিকিৎসকের দ্বারস্থ হন। এরপর যা ঘটল, তাতে টুনিসিয়ার সেফ্যাক্স শহরের হাবিব বোরগুইবা ইউনিভার্সিটি হাসপাতালের চিকিৎসকদের গায়ে কাঁটা দিল!

    রও পড়ুন: কুকুরের জন্য পারফিউম! শুনেছেন কখনও? কী কাণ্ড করেছেন এই মহিলা!

    মহিলার যৌনাঙ্গে আটকে ছিল একটা বড় কাঁচের টুকরো (Glass tumbler stuck in woman's private part)। টুকরোটা এতটাই বড় যে সেটি ইউরিন্যারি ব্ল্যাডার পর্যন্ত পৌঁছে গিয়েছে! অস্ত্রোপচার করে কাঁচটি বের করেন চিকিৎসকরা। কিন্তু কীভাবে যৌনাঙ্গে ঢুকল কাঁচের টুকরো? সূত্রের খবর, কিছু বছর আগেই মহিলার সঙ্গে হয়তো যৌন হেনস্থার ঘটনা ঘটেছিল, কিন্তু মহিলা সেই বিষয়ে কিছু জানাননি। চিকিৎসকরা জানান, মহিলার প্রস্রাবে লোহিত কণিকার সংখ্যা বেড়ে হয়ে গিয়েছিল ২৩-২৫, সাধারণ মানুষের প্রস্রাবে যা থাকে ৪ কিংবা তার কম।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Viral

    পরবর্তী খবর