Home /News /off-beat /

Viral: ৭ লক্ষ টাকা খরচ করে বাড়ির পোষ্যের এলাহি জন্মদিন! দেখুন পার্টির ভাইরাল ছবি

Viral: ৭ লক্ষ টাকা খরচ করে বাড়ির পোষ্যের এলাহি জন্মদিন! দেখুন পার্টির ভাইরাল ছবি

Viral

Viral

সোশ্যাল মিডিয়ায় অ্যাবির জন্মদিনের ছবি রীতিমতো ভাইরাল (Viral) হয়েছে নিমেষে।

  • Share this:

    #আহমেদাবাদ: কোনও কোনও পরিবারে পোষ্য মানে শুধুই একটা প্রাণী নয়, বরং পরিবারেরই আরেকজন সদস্যের মতো হয়ে যায়। ফলে সেই পোষ্যকে নিয়ে সময় কাটানো এবং পোষ্যকেও বিশেষ মনে করানোর কোনও কসরত করতেই ছাড়েন না অনেকে। তেমনই গুজরাতের আহমেজদাবাদের এক পরিবারের ঘটনা। তাদের সাদা স্পিচ প্রজাতির পোষ্য কুকুর অ্যাবির জন্মদিন পালন করা হয়েছে মহা ধুমধামে। সোশ্যাল মিডিয়ায় অ্যাবির জন্মদিনের ছবি রীতিমতো ভাইরাল (Viral) হয়েছে নিমেষে।

    জানা গিয়েছে, অ্যাবির জন্মদিন পালনের জন্য প্রায় ৭ লক্ষ টাকা খরচ করেছে পরিবারটি (Viral)। আহমেদাবাদের নিকোল এলাকায় বসেছিল বিলাসবহুল জন্মদিনের অনুষ্ঠান। কুকুরের জন্মদিন উপলক্ষে মধুবন গ্রিন নামে একটি জায়গা ভাড়া নেওয়া হয়েছিল। সেটিকে কোনও বিয়েবাড়ির মতোই সাজানো হয়েছিল ফুল ও বেলুন দিয়ে। অ্যাবির বিভিন্ন সাইজের পোস্টার দেওয়া হয়েছিল অনুষ্ঠানস্থলের নানা অংশে।

    . . . .

    আরও পড়ুন: 'আগে চুমু, পরে মালাবদল', ছাদনাতলায় কনের কাছে বরের আবদার মুহূর্তে ভাইরাল! দেখুন

    অ্যাবির জন্মদিনের পার্টিতে এসে অতিথিরাও চমকে গিয়েছেন। অ্যাবিকেও নতুন পোশাক ও গলায় স্কার্ফ পরানো হয়েছিল। এলাহি খাওয়াদাওয়ার আয়োজন তো ছিলই। সোশ্যাল মিডিয়ায় অ্যাবির জন্মদিনের ছবি নিমেষে ভাইরাল (Viral) হয়েছে। অনেকেই এর প্রশংসা করেছেন, অনেকে আবার এত খরচ করে পোষ্যের জন্মদিন পালকে অতিরিক্ত বলে মন্তব্য করেছেন। তাও আবার করোনাকালে।

    আরও পড়ুন: একেই বলে এন্ট্রি! নতুন বউয়ের নাচ দেখে চোখ কপালে অতিথিদের, দেখুন ভাইরাল ভিডিও

    এরই সঙ্গে ওই পার্টিতে বহু মানুষের জমায়েত হয়েছিল বলেও জানা গিয়েছে। সেখানে অতিথিরা কেউই মাস্ক পরেননি বলে পুলিশের কাছে অভিযোগও জমা পড়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Gujarat, Viral

    পরবর্তী খবর