Home /News /off-beat /
Viral Photo: লেটুস-চিজ-পেঁয়াজের পুর ভরা জুতো! নেটপাড়ায় ভাইরাল এই স্যান্ডউইচ-স্নিকার্সের দাম কত জানেন?

Viral Photo: লেটুস-চিজ-পেঁয়াজের পুর ভরা জুতো! নেটপাড়ায় ভাইরাল এই স্যান্ডউইচ-স্নিকার্সের দাম কত জানেন?

Viral Photo

Viral Photo

ডেলি স্যান্ডউইচ প্ল্যাটফর্ম স্কিকার্সের প্ল্যাটফর্মে এই জুতোর ছবি পোস্ট করা হয়েছে (Viral Photo)।

  • Share this:

    #কলকাতা: সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়। নানা ছবি ও ভিডিও একেক সময় নজর কেড়ে নেয় নেটপাড়ার বাসিন্দাদের (Viral Photo)। এবার এক জুতোর ছবি ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে হলুদ জুতোটি দেখতে একেবারে একটি স্যান্ডউইচের মতো (Viral Photo)। নেটিজেন অবশ্য এই ছবি দেখে খুশি হবেন নাকি একে বিরক্ত হবেন, তা-ই ঠিক করে উঠতে পারছেন না। ডেলি স্যান্ডউইচ প্ল্যাটফর্ম স্কিকার্সের প্ল্যাটফর্মে এই জুতোর ছবি পোস্ট করা হয়েছে (Viral Photo)।

    বেইজ বা মেটে রঙের বান এলাকা, তার মধ্যে থ্রিডি ভেগান চামড়ার সালেমি, তার মধ্যে থেকে ঝুলছে লেটুস পাতা ও পেঁয়াজের পুর। ডলসকিল নামের এক ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে এই পুর ভরা স্যান্ডউইচ জুতো। নেটপাড়ায় সেই জুতোর ছবি আপাতত চর্চার বিষয় হয়ে উঠেছে। ভারতীয় মুদ্রায় এই জুতোর দাম ৮ হাজার ৫০০ টাকা।

    আরও পড়ুন: উল নয়, নুডলস দিয়ে স্কার্ফ বুনছেন মহিলা, মুহুর্তেই ৭০ লাখের বেশি ভিউ, দেখুন ভাইরাল ভিডিও

    View this post on Instagram

    A post shared by Dolls Kill (@dollskill)

    অনেকেই এই জুতোর প্রশংসা করেছেন। ২০২২ সালের নতুন ফ্যাশন স্টেটমেন্ট হতেই পারে এই স্যান্ডউইচ জুতো, মত একাংশের। অনেকে আবার বলেছেন, এই ছবি দেখে গা গুলিয়ে উঠছে তাঁদের। কারও মত, এটা কোনও পোশাকের সঙ্গেই মানানসই নয়। সাবওয়ের এক কর্মী আবার লিখেছেন, অফিসে কাজের সময় এটা পরে যাব। একজনের মত, জীবন একটাই, এমন একটা জুতো পরব না?

    আরও পড়ুন: স্রোতে ভেসে যাচ্ছে হরিণ শাবক, বাঁচাতে জলে ঝাঁপ পোষ্য কুকুরের! দেখুন ভাইরাল ভিডিও

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি বিশেষ ধরনের পানের ভিডিও ৷ 'গোল্ড-সিলভার প্লেটেড' পান ! হ্যাঁ, অবাক হলেও সত্যি ঘটনা ৷ এমন পানও পাওয়া যাচ্ছে বাজারে ৷ পানটি কীভাবে বানানো হচ্ছে, সেটাও দেখানো হয় ভিডিওতে ৷ মশলা, গোলাপ বাঁটা, চন্দন বাঁটা এবং অন্যান্য অনেক ধরনের মশলা ঢালা হয় পানের পাতায় ৷ ঢালা হয় গুলকন্দও৷ সবমিলিয়ে একেবারে জমজমাট ব্যাপার ৷ @thegreatindianfoodie নামের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয় ভিডিওটি৷

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Viral, Viral photo

    পরবর্তী খবর