হোম /খবর /পাঁচমিশালি /
নিজের ভাইকে বিবাহ করে সন্তানের মা হলেন এই তরুণী! আসল ঘটনা জানলে চোখ কপালে উঠবে

Viral News: নিজের ভাইকে বিবাহ করে সন্তানের মা হলেন এই তরুণী! আসল ঘটনা জানলে চোখ কপালে উঠবে

৪২ বছরের মার্সেলা হিল  সম্প্রতি নিজের সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন।

  • Share this:

ভিন্ন দেশে বিয়ে নিয়ে ভিন্ন ভিন্ন মত রয়েছে। আবার বিয়ে নিয়ে অদ্ভুত সব ঘটনাও রয়েছে। সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে আমেরিকাতে। আমেরিকার এক মহিলা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন যে তিনি অজান্তেই নিজের ভাইকে বিবাহ করেছেন। এবং যখন তিনি বিষয়টি জানতে পারেন তত দিনে তিনি অন্তসত্ত্বা হয়ে পড়েছেন।

৪২ বছরের মার্সেলা হিল  সম্প্রতি নিজের সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন। এই ভিডিওতে মার্সেলা জানান যে তিনি অজান্তেই তাঁর  কাজিনকে বিয়ে করেছেন। মার্সেলা জানান যে তাঁর স্বামী ও তিনি পরস্পর খুড়তুতো ভাইবোন। নিজেদের পরিবারের লিস্ট দেখতে গিয়ে দুজনে জানতে পারেন যে মার্সেলা ও তাঁর স্বামীর দাদু, দিদা এক।

আরও পড়ুন: মৃত্যুর ৯ বছর পরে ফিরে এলেন এই ব্যক্তি! মিলল ডিএনএও, পরের ঘটনা জানলে হাড় হিম হয়ে যাবে

এবং অজান্তেই তাঁড়া খুড়তুতো ভাইবোন। এরপরেই মাথায় হাত পরে দম্পতির। তাঁরা তাঁদের আসন্ন সন্তানের স্বাস্থ্যের কথা চিন্তা করেন। কারণ রক্তের সম্পর্কের মধ্যে সন্তান হলে সন্তানের জেনেটিকাল সমস্যা দেখা দিতে পারে।

মার্সেলা ও তাঁর স্বামী গুগলে সার্চ করে  সন্তানের জন্মের ঝুঁকি নিয়ে পুঙ্খানুপুঙ্খভাবে তদন্ত করেন এবং জানতে পারেন যে এটি তার সন্তানের স্বাস্থ্যের উপর কোনও প্রভাব ফেলবে না।

আরও পড়ুন: পদোন্নতি পেতে স্ত্রীকে অন্যের সঙ্গীনি হতে বাধ্য করলেন স্বামী! ঘটনা জানলে চোখে জল আসবে

মার্সেলা আরও জানিয়েছেন যে তাঁরা স্থানীয় আদালতে বিয়ে করেছিলেন এবং তাদের দাদু-দিদা বিয়েতে উপস্থিত ছিলেন না। তাদের বিয়েতে দাদু-দিদা উপস্থিত থাকলে হয়তো বিবাহ নিয়ে ফের একবার ভাবতেন দু'জনেই। তবে হাস্যকর এটাই যে  বর্তমানে তাদের বিয়ের প্রায় এক যুগ পার হয়ে গিয়েছে।

Published by:Anulekha Kar
First published:

Tags: Offbeat