• Home
  • »
  • News
  • »
  • off-beat
  • »
  • Viral News: পোষা কুকুরের অশ্লীল ছবি তুলে লাখ লাখ টাকা আয়, মহিলা করলেনটা কী!

Viral News: পোষা কুকুরের অশ্লীল ছবি তুলে লাখ লাখ টাকা আয়, মহিলা করলেনটা কী!

Photo: Twitter

Photo: Twitter

Viral Photos of Dog: এই ছবির মাধ্যমে জো রোজ অ্যানিম্যাল ফ্রেন্ডস কমেডি পেট অ্যাওয়ার্ডস ২০২১-এর খেতাবও জিতে নিয়েছেন।

  • Share this:

#লন্ডন: ভাগ্য যখন সহায় হয় তখন পাথরও পরিণত হয় সোনায়। এই কথাটা আরও একবার সত্য প্রমাণিত হল। এভাবেই নিজের ভাগ্য বদলে গিয়েছে ইউনাইটেড কিংডমের (UK) জো রোজের (Zoe Rose)। জো রোজ নেহাত খেয়ালবশে পার্কে নিজের পোষা কুকুরের একটি ছবি তোলেন। এই ছবিটি তোলার সময় সেই কুকুরটি বাবল দিয়ে খেলা করছিল। এর মধ্যেই আচমকা এমন এক মুহূর্ত জো রোজের ক্যামেরাবন্দি হয়ে যায়, যা জো রোজকে রাতারাতি জনপ্রিয় করে তুলেছে (Viral Photos of Dog)। এই ছবির মাধ্যমে জো রোজ অ্যানিম্যাল ফ্রেন্ডস কমেডি পেট অ্যাওয়ার্ডস ২০২১-এর খেতাবও জিতে নিয়েছেন (Viral News)।

আরও পড়ুন- এসবও কেউ করতে পারে! ফুলশয্যার রাতেই এমন শর্ত দিল বর, সম্পর্ক পৌঁছে গেল ডিভোর্সের কাঠগড়ায়

৯ সপ্তাহের পেপার নামের এই কুকুরের ছবিটি সত্যিই খুব সুন্দর। এই ছবিতে দেখা যাচ্ছে যে কালো ল্যাব্রাডর কুকুর পেপার একটি পার্কে খেলা করছে। পেপার তখন পার্কে বাবল দিয়ে খেলা করছিল। এর মধ্যেই জো রোজ এমন সময় সেই ছবিটি তোলেন, যে সময় পেপারের ঠিক পেছন দিক দিয়ে বাবল যাচ্ছিল। সেই ছবি দেখে মনে হচ্ছে পেপার সেই বাবলটিকে নিজের বাতকর্মের দ্বারা ফুলিয়েছে। এটা একটি খুবই মজাদার ঘটনা যা জো রোজের ক্যামেরায় ধরা পড়েছে। এর পর জো রোজ যখন অ্যানিম্যাল ফানি ফটো কম্পিটিশন সম্পর্কে জানতে পারেন, তখন তিনি সেই ছবিটিই সেন্ড করেন এবং প্রথম পুরস্কার জিতে নেন।

পেপারের সেই ছবি সমস্ত বিচারকের খুবই পছন্দ হয় এবং তাঁরা সেই ছবিকে প্রথম হিসাবে নির্বাচিত করেন। প্রথম স্থান পাওয়ার জন্য জো রোজ অ্যাওয়ার্ডের সঙ্গে সঙ্গে ২ লাখ টাকা পুরস্কার হিসাবে পান। জো রোজ জানিয়েছেন যে, তিনি কখনও ভাবেননি যে তাঁর সেই ছবি প্রথম হিসাবে নির্বাচিত হবে। তিনি পেপারের সেই মজাদার ছবিটি শুধু শেয়ার করার জন্য সেই প্রতিযোগিতায় সেন্ড করেছিলেন।

আরও পড়ুন-মেয়ের চাকরির প্রথম দিন, বসের চিঠি দেখে ক্ষোভে ফেটে পড়লেন বাবা! কী লেখা ছিল তাতে?

এখন ৭ মাস বয়স হয়ে যাওয়া পেপারকে জো রোজ তাঁর বাড়িতে নিয়ে এসেছিলেন বাড়ির অন্য কুকুরদের সঙ্গ দেওয়ার জন্য। পেপার জো রোজের বাড়িতে এসেই সকলের মন জয় করে নিয়েছিল। জো রোজ জানিয়েছে যে পেপার অত্যন্ত হাসিখুসি একটি কুকুর। পেপার বাগান থেকে নিজের পছন্দমত জিনিস বেছে নিয়ে আসে এবং সেগুলো দিয়ে ঘরের মধ্যেই খেলা করে। জো রোজ জানিয়েছেন যে অ্যানিম্যাল ফানি ফটো কম্পিটিশনের বিজয়ী হিসাবে যে ২ লাখ টাকা তিনি পেয়েছিলেন, তা তিনি চ্যারিটিতে দান করে দিয়েছেন!

Published by:Siddhartha Sarkar
First published: