Home /News /off-beat /
Viral News: রান্নাঘরে রাখা শিশি খুলতেই আঁতকে উঠলেন, জ্ঞান হারালেন মহিলা! কী ছিল শিশিতে? শুনলে চমকে যাবেন

Viral News: রান্নাঘরে রাখা শিশি খুলতেই আঁতকে উঠলেন, জ্ঞান হারালেন মহিলা! কী ছিল শিশিতে? শুনলে চমকে যাবেন

কৌতূহলবশত একটি বয়াম খুলতেই মহিলার মাথা বনবন করে ঘুরতে লাগল। অসুস্থ হয়ে পড়ে জ্ঞান হারালেন মহিলা

  • Share this:

    বাড়ি পরিষ্কারের সময় কত কী-ই না খুঁজে পাওয়া যায়! কোনওটা বা আবর্জনা, কোনওটা পুরনো স্মৃতি উসকিয়ে দেয়! অনেক আজব জিনিসও খুঁজে পাওয়া যায় বৈকি! কিন্তু সম্প্রতি এক মহিলা বাড়ি পরিষ্কারের সময় যে জিনিস খুঁজে পেলেন, শুনতে আঁতকে উঠবেন! কল্পনাও করতে পারবেন না মহিলার হাতে কী উঠে এল (Viral News)!

    রান্নাঘর পরিষ্কার করতে গিয়ে মহিলা দেখেন, কোণের দিকের তাকে রয়েছে ১৪টি বয়াম! চেনা বয়াম না, রোজের ব্যবহারে তো লাগেই না! তিনি নিজেও সে বয়ামগুলো রাখেননি! তা হলে? কী রয়েছে বয়ামগুলিতে? কোনও মশলাপাতি? কৌতূহলবশত একটি বয়াম খুলতেই মহিলার মাথা বনবন করে ঘুরতে লাগল। অসুস্থ হয়ে পড়ে জ্ঞান হারালেন মহিলা  (Viral News)।

    আরও পড়ুন: মন দিয়ে ‘টম অ্যান্ড জেরি’ দেখছে ছোট্ট বিড়ালছানা, নেটদুনিয়ায় নিমেষে ভাইরাল ভিডিও

    সম্প্রতি 'ডেইলি স্টার' নামে একটি ওয়েবসাইটে মহিলা নিজের এই অভিজ্ঞতার কথা জানিয়েছেন। তাঁর ভাষায়, '' রান্নাঘর পরিষ্কার করার সময় দেখি, রান্নাঘরের পিছনের দিকে একটা তাকে সার দিয়ে রাখা অনেকগুলো কাঁচের বয়াম। আমি জানতাম না বয়ামগুলোতে কী আছে! তাই একটার ঢাকনা খুলি আর তারপরেই আমার হুঁশ চলে যায়। আমি বমি করতে শুরু করি এবং আমার জ্ঞান চলে যায়। ''

    আরও পড়ুন: সবার সামনে একে একে পোশাক খোলা...স্ট্রিপ টিজিং-এর অন্ধকার জগৎ নিয়ে মুখ খুললেন স্ট্রিপ টিজার পামেলা

    এবার প্রশ্ন হল, কী ছিল সেই বয়ামগুলোতে? মহিলা নিজেই জানান, রান্নাঘরে রাখা ১৪ টা বয়াম ভর্তি ছিল পাতলা পায়খানায়(Wife found husband poop in glass jars)। মহিলা এও জানান, এই কাণ্ডখানা বাঁধিয়েছিলেন খোদ তাঁর স্বামী। তিনি ইরিটেবল বাওয়েল সিন্ড্রোম-এ আক্রান্ত। এই অসুখে সারাক্ষণ পাতলা পায়খানা হতে থাকে যাকে চিকিৎসা পরিভাষায় ডায়রিয়া স্টুল বলে! কিন্তু কেন মহিলার স্বামী পায়খানা ১৪টা বয়ামে ভরে রান্নাঘরে সাজিয়ে রেখেছিলেন, সেই প্রশ্ন তাঁকে হাজারবার করেছেন মহিলা, কিন্তু কোনও সদুত্তর মেলেনি (Woman found poop in 14 jars in kitchen)!

    সোশ্যাল মিডিয়ায় মহিলার এহেন অভিজ্ঞতার কথা শুনে নেটিজেনরাও চমকে ওঠেন (Diarrhoea stool found in glass jar)। কেউ কেউ বলছেন, '' হয়তো বা মল পরীক্ষার জন্য রেখে দিয়েছিলেন মহিলার স্বামী! কিন্তু সেক্ষেত্রেও তো সঙ্গেসঙ্গে মল টেস্ট-এর জন্য পাঠাতে হয় এবং পরীক্ষার জন্য খুব সামান্য পরিমাণ মল লাগে।''  অতবড় বয়ামভর্তি মল কখনওই লাগে না। কেউ আবার বলছেন, '' ব্যক্তি কেন বয়াসে করে পায়খানা রেখেছেন? স্টুল স্যাম্পলিং-এর জন্য  তো আলাদা কন্টেইনার পাওয়া যায় ওষুধের দোকানে!''

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Viral News

    পরবর্তী খবর