Home /News /off-beat /
Viral News:গাছে ঝুলছে ছোট-বড় নানা আকারের 'পুরুষ যৌনাঙ্গ', গাছের নীচে ভিড় মহিলাদের

Viral News:গাছে ঝুলছে ছোট-বড় নানা আকারের 'পুরুষ যৌনাঙ্গ', গাছের নীচে ভিড় মহিলাদের

গাছ থেকে 'যৌনাঙ্গ' তোলার সে কী হিড়িক মহিলাদের মধ্যে

  • Share this:

    #কম্বোডিয়া: গাছে গাছে ঝুলছে পুরুষ যৌনাঙ্গ আর তা ছিঁড়ে নিতে ভিড় জমাচ্ছেন স্থানীয় মহিলা থেকে পর্যটকরা! সে কী হুড়োহুড়ি, কে আগে ক'টা যৌনাঙ্গ ছিঁড়ে নিতে পারেন! শেষমেশ পরিস্থিতি এমন জায়গায় দাঁড়াল, হস্তক্ষেপ করতে হল খোদ প্রশাসনকে।

    নিশ্চয়ই ভাবছেন, এ আবার কী আজগুবি কথা, গাছে-গাছে কী করে ঝুলবে পুরুষ যৌনাঙ্গ? এবার তবে খোলসা করা যাক। কম্বোডিয়ায় এক বিশেষ ধরনের গাছ হয়, যার ফলগুলো দেখতে হুবহু পুরুষ যৌনাঙ্গের মতো। গাছটির নাম-ও সেই কারণে 'পেনিস প্ল্যান্ট'। গাছের সেই যৌনাঙ্গের আকারের ফলগুলো পাড়া নিয়েই মহিলাদের মধ্যে চলতে থাকে মারামারি! এদিকে, Nepenthis holdenii বৈজ্ঞানিক নামের এই ট্রপিক্যাল পিচার প্ল্যান্ট-টি এমনিতেই বিরল প্রজাতির। এরকমভাবে ফল পেরে নিলে আর কিছুদিনবাদে তা বিলুপ্ত-ই হয়ে যাবে। কাজেই শেষমেশ আর পথ না দেখে মহিলাদের কাছে আরজি জানাল খোদ কম্বোডিয়ার সরকার। নির্দেশিকা জারি হল, এই বিলুপ্ত গাছটি রক্ষার।

    নিউ ইয়র্ক পোস্টের একটি প্রতিবেদন জানাচ্ছে, পর্যটকদের মধ্যে এই গাছের চাহিদা তুঙ্গে! যৌনাঙ্গের মতো এই গাছের ফল পেড়ে, তা হাতে নিয়ে সেলফি তোলার হিড়িক প্রবল। হালে পেনিস প্ল্যান্টের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায়, এক মহিলা গাছ থেকে পেড়ে নিচ্ছেন হুবহু পেনিস-এর মতো দেখতে ফলগুলি। ভিডিওটি ভাইরাল হতেই নড়েচড়ে বসে কম্বোডিয়ার সরকার। কড়া নির্দেশিকা জারি হয়, পেনিস প্ল্যান্ট-এর ফল আর ছেঁড়া যাবে না!

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Viral News

    পরবর্তী খবর