Home /News /off-beat /
Viral News:উদ্দাম যৌনতায় মেতেছিলেন ৬৬ বছরের বৃদ্ধ, সঙ্গমের ১০ মিনিট কাটতে না কাটতেই যা হল, আঁতকে উঠবেন

Viral News:উদ্দাম যৌনতায় মেতেছিলেন ৬৬ বছরের বৃদ্ধ, সঙ্গমের ১০ মিনিট কাটতে না কাটতেই যা হল, আঁতকে উঠবেন

তখন বিকেল, বাড়ি ফাঁকা, হঠাৎ করে বন্য যৌনতায় পেয়ে বসল বৃদ্ধকে! স্ত্রীর সঙ্গে উদ্দাম সঙ্গমে মাতলেন ৬৬ বছর বয়সি বৃদ্ধ...

  • Share this:

    #আয়ারল্যান্ড: তখন বিকেল, বাড়ি ফাঁকা, হঠাৎ করে বন্য যৌনতায় পেয়ে বসল বৃদ্ধকে! স্ত্রীর সঙ্গে উদ্দাম সঙ্গমে মাতলেন ৬৬ বছর বয়সি বৃদ্ধ! আচমকাই ছন্দপতন। সঙ্গমে লিপ্ত হওয়ার ১০ মিনিট যেতে না যেতেই চরম বিপত্তি, আচমকাই স্মৃতিভ্রষ্ট হয়ে গেলেন তিনি বৃদ্ধ। ঘটনাটি ঘটেছে আয়ারল্যান্ডের লিমেরিক-এ।

    আইরিশ মেডিক্যাল জার্নাল-এ বলা হয়েছে ৬৬ বছর বয়সি বৃদ্ধ সঙ্গম চলাকালীল ট্রানসিয়েন্ট গ্লোবাল অ্যামনেশিয়ায় আক্রান্ত হন। লিমেরিক ইউনিভার্সিটি হাসপাতালের স্নায়ুরোগ বিভাগের গবেষকদের দাবি, গবেষণায় দেখা গিয়েছে উদ্দাম যৌনতার ফলে স্মৃতিভ্রষ্ট হওয়ার মতো ঘটনা ঘটতে পারে বৈকি। জানা যায়, বৃদ্ধ হাসপাতালে গেলে দেখা যায়, তিনি অ্যামনেশিয়ায় আক্রান্ত, ৭ বছর আগেও একবার তাঁর সঙ্গে এমনটাই ঘটেছিল।

    লিমেরিক ইউনিভার্সিটির ‘রেকারেন্ট পোস্টকয়টাল ট্রানজিয়েন্ট অ্যামনেশিয়া অ্যাসোসিয়েটেড উইথ ডিফিউশন রেসট্রিকশন’ নামক গবেষণাপত্রে বলা হয়েছে, সঙ্গমের প্রায় ১০ মিনিটের মাথায় বৃদ্ধ বুঝতে পারেন, গত দু’দিনের স্মৃতি লোপ পেয়েছে তাঁর গবেষকরা জানান, সঙ্গম চলাকালীন ফোনের দিকে তাকিয়েই চমকে ওঠেন বৃদ্ধ। তাঁর মতে, গতকাল তাঁর বিবাহবার্ষীকি ছিল, অথচ তিনি তা ভুলেই গিয়েছেন। কিন্তু আসল বিষয় হল, গতকাল বিবাহবার্ষীকিতে স্ত্রী-পরিবার-বন্ধুদের সঙ্গে বিশাল পার্টির আয়োজন করা হয়েছিল, কিন্তু সে-সমস্ত কোনও কথাই বৃদ্ধর স্মৃতিতে নেই। তাঁর শুধু বিয়ের তারিখটাই মাথায় আছে, বাকি সব কিছুই ভুলে গিয়েছেন। তড়িঘড়ি তাঁকে হাসাপতালে নিয়ে যাওয়া হয়। দেখা যায়, গত দুদিনের কোনও ঘটনাই তাঁর আর মনে নেই।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Viral News

    পরবর্তী খবর