Home /News /off-beat /
Viral: রাতে বিছানায় ঘুমিয়ে ১৬ দিন পর চোখ খুললেন হাসপাতালে! যা হল তা শুনে গায়ে কাঁটা দেবে...

Viral: রাতে বিছানায় ঘুমিয়ে ১৬ দিন পর চোখ খুললেন হাসপাতালে! যা হল তা শুনে গায়ে কাঁটা দেবে...

শিউরে ওঠার মত ঘটনা এই মহিলার জীবনে

শিউরে ওঠার মত ঘটনা এই মহিলার জীবনে

Viral: ঘুম থেকে ওঠার পর এমন এক ঘটনা ঘটল যে, তাঁর পৃথিবীটা যেন উল্টে গেল এক মুহূর্তে।

  • Share this:

    #লন্ডন: কিছু ঘটনা এমন ঘটে যা অবিশ্বাস্য হলেও, ভয়ঙ্কর হলেও জীবনের অপ্রিয় সত্যি। যা নিয়েই জীবনে এগিয়ে চলতে হয়। কোনও ব্যক্তির কাছে বোধহয় এর থেকে ভয়ঙ্কর কোনও ভাবনা হতে পারে না যেখানে কোনও এক রাতে ঘুমিয়ে আর ঘুম ভাঙেইনি তাঁর। কিন্তু এমনই ঘটনা ঘটল ইংল্যান্ডে। এক মহিলা তাঁর টানা ২০ বছরের জীবনই (Woman Wakes Up After 16 Days and Lost Memory) ভুলে গেলেন এক ঘুমে (Viral)।

    আরও পড়ুন : বাড়বে প্রেম-ভালোবাসা-সুখ-সমৃদ্ধি! ফেব্রুয়ারির আগেই বিরাট পরিবর্তন এই রাশির জাতকদের! তালিকায়আপনিও?

    তরুণী যথারীতি একদিন রাতে বিছানায় শুতে যান। কিন্তু পরের দিন সকালে তিনি ঘুম থেকে ওঠেননি (Viral)। জেগেছেন এর ঠিক ১৬ দিন পর। কিন্তু ঘুম থেকে ওঠার পর এমন একটা ঘটনা ঘটল যে, তার পৃথিবীটা একেবারে উল্টে গেল। গত বিশ বছরের সব স্মৃতি মুছে (Woman Wakes Up After 16 Days and Lost Memory)  গেল মহিলার মন থেকে।

    আরও পড়ুন : ঘুমের মধ্যে বিছানাতেই এমন কথা বললেন স্ত্রী... শুনেই স্বামী ছুটলেন পুলিশে!

    অবাক লাগছে শুনে? কিন্তু এমনটাই ঘটেছে ইংল্যান্ডের এসেক্সে বসবাসকারী ৪৩ বছর বয়সী সাংবাদিক ক্লেয়ার মুফেট-রিসের জীবনে। ক্লেয়ারের স্বামী স্কট, ৪৪, একটি দোকান ফিটিং কোম্পানি চালান এবং তার দুই ছেলেও আছে। ১১ বছর বয়সি জ্যাক এবং ৯ বছর বয়সি ম্যাক্স। দিব্যি চলছিল জীবন। এরইমধ্যে জানা যায় ক্লে এনসেফালাইটিস নামক একটি ভাইরাস দ্বারা আক্রান্ত।

    স্বামী-সন্তান নিয়ে সুখের সংসার মুহূর্তে পাল্টে গেল স্বামী-সন্তান নিয়ে সুখের সংসার মুহূর্তে পাল্টে গেল

    চিকিৎসকেরা জানান, গত বছরের জুন মাসে তার ছেলের সর্দি লেগেছিল, যা তার মধ্যেও অজান্তেই ছড়িয়ে পড়ে। সেই ভয়ঙ্কর রাতে তিনি সময়মতোই ঘুমিয়েছিলেন, কিন্তু পরের দিন সকালে যখন তার স্বামী তাকে জাগানোর চেষ্টা করলে তিনি ঘুম থেকে আর উঠতে পারেননি (Viral News)। তাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং চিকিৎসকরা জানান, তিনি এনসেফালাইটিসে আক্রান্ত হয়েছেন। এক হাসপাতাল থেকে অন্য হাসপাতালে স্থানান্তরের পর তাকে ভেন্টিলেটরে রাখা হয়। নিউরোলজিস্টরা জানান, এনসেফালাইটিসের কারণে (Woman Wakes Up After 16 Days and Lost Memory)  তার মস্তিষ্ক ফুলে গেছে। তার বেঁচে থাকার আশা কম ছিল, কিন্তু অলৌকিকভাবে তিনি ১৬ দিন পর জ্ঞান ফিরে পান।

    আরও পড়ুন :  বিয়ের মণ্ডপে নাচের জন্য বরের হাতে জোরদার চড়! হুলস্থূল কাণ্ডতে তোলপাড়! তারপর?

    আরও পড়ুন : এয়ারটেল 4’G গার্লকে মনে আছে? চেনেন তাঁর আজকের Bold অবতার? দেখুন...

    কিন্তু বিপদের এখানেই শেষ নয়। জ্ঞান ফিরে পাওয়ার পর দেখা যায় ক্লেয়ার এনসেফালাইটিসের কারণে তাঁর ২০ বছরের স্মৃতিশক্তি হারিয়ে (Viral News) ফেলেছেন। তিনি তার আত্মীয়দের খোঁজ খবর নেন যারা বহু বছর আগে মারা গিয়েছেন। ক্লেয়ার স্বামী তাঁকে পুরোনো সব ঘটনার কথা বলেন, যা শুনে ক্লেয়ার কিছুই বুঝতে পারেন না। হতবাক হয়ে যান। তিনি অবশ্য বলেন তিনি তাঁর সন্তানদের মনে রেখেছেন। তবে নিজের জন্মদিন বা তাঁর স্কুলের প্রথম দিনটি কেমন ছিল এবং তাঁর কী পছন্দ এবং কী পছন্দ ছিল না, এসব কিছুই তাঁর মনে নেই। অবশ্য এখন ধীরে ধীরে ক্লেয়ার তার স্মৃতিশক্তি হারিয়ে ফেলার দুঃখ থেকে সেরে উঠছেন।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: England, Viral, Viral News

    পরবর্তী খবর