Home /News /off-beat /
Snake Bites Dog: ভাইরাল ছবি: বিষধর সাপের ছোবল! মুখ ফুলে ঢোল পোষ্য কুকুরের!

Snake Bites Dog: ভাইরাল ছবি: বিষধর সাপের ছোবল! মুখ ফুলে ঢোল পোষ্য কুকুরের!

Dog Face Swelling

Dog Face Swelling

Viral Dogs Face Swells to Double the Size Snake Bites Pet Dog In China: চিনে পাওয়া যায় এমন একটি বিষাক্ত সাপ পিট ভাইপার কামড়ে দিয়েছে কুকুরটিকে।

  • Share this:

    সারমেয়র বিশ্বাস আর ভরসার গল্প নতুন নয়। প্রায়ই মালিককে বাঁচানোর জন্য নিজেদের জীবন ঝুঁকিতে ফেলে কুকুররা! একইভাবে, মালিকও অবশ্যই পোষ্য সারমেয়কে একেবারে সন্তানের মতো, বন্ধুর মতোই ভালোবাসেন, স্বাস্থ্যের যত্ন নেন। সম্প্রতি চিনের এক সারমেয়র মালিক তাঁর পোষা কুকুরের বেজায় ফোলা মুখ দেখে চমকে যান। আদরের পোষ্যের কী হয়েছে কারণ বুঝতে পারছিলেন না তিনি!

    চিনের আনহুই শহরে বাস করেন ওই ব্যক্তি। চিনের সোশ্যাল মিডিয়ায় পোষা কুকুরের একটি ছবি শেয়ার করেছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে কুকুরটির মুখ ফুলে ঢোল! পোষ্য কুকুর সুয়েবির ভয়াবহ ফোলা মুখ দেখে আতঙ্কিত হয়ে পড়েন তার মালিক। কুকুরটি ঘরের ভিতরেও ঢুকতে চাইছিল না। তিনি আতঙ্কিত হয়ে কুকুরটির একটি ছবি তুলে পশুচিকিত্সককে পাঠান। ওই চিকিৎসক জানান, সুয়েবিকে আসলে একটি বিষধর সাপে কামড়েছে।

    আরও পড়ুন- ট্রেনের খাবারে 'সার্ভিস চার্জ' নেবে না রেল, বদলে চা কফি ছাড়া বাড়ানো হল সবের দাম!

    কুকুরের মালিক পোষা কুকুর সুয়েবির একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, কুকুরের মুখটি ফুলে মানুষের মাথার দ্বিগুণ হয়ে গেছে। সুয়েবির পশুচিকিত্সক আরও জানান, চিনে পাওয়া যায় এমন একটি বিষাক্ত সাপ পিট ভাইপার কামড়ে দিয়েছে কুকুরটিকে। কুকুরটিকে অবিলম্বে হাসপাতালে ভর্তি করে তাকে অ্যান্টিভেনম দেওয়া হয়। বিষের প্রভাব ধীরে ধীরে কমতে থাকলে সুয়েবির মুখও স্বাভাবিক হয়ে আসে।

    আরও পড়ুন- ছেলের অস্বাভাবিক মৃত্যু, স্বামীর প্রয়াণ- ব্যক্তিগত জীবনে এত শোক দ্রৌপদী মুর্মুর!

    সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে শেয়ার হয়েছে সুয়েবির ভিডিও। সময়মতো চিকিত্সা করানোর জন্য তার মালিকের প্রশংসা করেছেন অনেকেই। অনেকেই তার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

    সুয়েবির মালিক তিন দিন পর আবার পোষ্য কুকুরের অবস্থা সম্পর্কে জানিয়েছেন, এখন তার মুখের ফোলাভাব কমে গেছে এবং সে স্বাভাবিক হচ্ছে।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Pet Dog, Viral

    পরবর্তী খবর