হোম /খবর /পাঁচমিশালি /
মাথায় বাইক, পায়ের তলায় সরু মই, বাসের ছাদে উঠলেন ব্যক্তি, ভিডিওয়ে চমকে নেটপাড়া!

মাথায় বাইক, পায়ের তলায় সরু মই, বাসের ছাদে উঠলেন ব্যক্তি, ভিডিওয়ে চমকে নেটপাড়া!

ভিডিওটি কোথাকার তা স্পষ্ট নয়। তবে বাইকের নম্বর প্লেট দেখে নেটিজেনদের ধারণা, ওই ব্যক্তি ঝাড়খণ্ডের বাসিন্দা। ট্যুইটারে ওই ভিডিওটি ইতিমধ্যে ৯৩.৭ হাজার মানুষ দেখে ফেলেছেন।

  • Share this:

বাস্তবের বাহুবলী, বাস্তবের সুপারম্যান! এই নামকরণই হল ইন্টারনেটের সেই ভাইরাল ব্যক্তির। অত্যাশ্চর্য একটি কাণ্ড ঘটিয়ে ফেললেন এই ব্যক্তি। নিমেষে। নির্লিপ্ত মুখে। যেন কিছুই নয়। মাথায় বাইক নিয়ে সরু মই বেয়ে বাসের ছাদে উঠে গেলেন অনামজাদা ব্যক্তি।

ভিডিওটি কোথাকার তা স্পষ্ট নয়। তবে বাইকের নম্বর প্লেট দেখে নেটিজেনদের ধারণা, ওই ব্যক্তি ঝাড়খণ্ডের বাসিন্দা। ট্যুইটারে ওই ভিডিওটি ইতিমধ্যে ৯৩.৭ হাজার মানুষ দেখে ফেলেছেন। শুক্রবার থেকে এখনও পর্যন্ত প্রায় ৭ হাজার মানুষের লাইক পড়েছে ওই পোস্টে।

আরও পড়ুন:  এই শহরে থাকতে আগ্রহী হলেই দেওয়া হবে ২৫ লক্ষ টাকা

আরও পড়ুন: স্নানের পরই সিঁদুর পরার অভ্যাস? অজান্তে করা এই ৫ বাস্তু ভুলে জীবন হতে পারে নরক!

কেউ তাঁকে 'বাস্তবের বাহুবলী' আখ্যা দিলেন। কেউ আবার বললেন 'ইনি তো বাস্তবের সুপারম্যান'।

ভিডিও দেখা যাচ্ছে, মোটরবাইক নিয়ে বাসের দিকে এগিয়ে গেলেন 'বাস্তবের সুপারম্যান'। তখনও হাত দিয়ে ধরা রয়েছে বাইকটি। যেই মইয়ের সামনে পৌঁছলেন, ধীরে ধীরে হাত সরিয়ে কেবল মাথায় ব্যালেন্স করে দু'হাত দিয়ে মই ধরে খুব সন্তর্পণে উঠে গেলেন বাসের ছাদে। উপরে আর এক ব্যক্তি বাইকটি মাথা থেকে নামাতে সাহায্য করলেন কেবল। ব্যক্তির কাণ্ড দেখতে ভিড় জমে গিয়েছে বাস স্ট্যান্ডের চত্বরে।

Published by:Teesta Barman
First published:

Tags: Viral Video