Home /News /off-beat /
Valentine's Day 2022: প্রাক্তনের নামে পুষতে পারেন আরশোলা, ইঁদুর, ছারপোকা! খরচ মাত্র ৩৭৪ টাকা!

Valentine's Day 2022: প্রাক্তনের নামে পুষতে পারেন আরশোলা, ইঁদুর, ছারপোকা! খরচ মাত্র ৩৭৪ টাকা!

Valentine's Day Surprise: প্রাক্তনের নামের আরশোলা বা ইঁদুর কোন জন্তুকে খাওয়ানো হচ্ছে তার ভিডিও পাঠিয়ে দেওয়া হবে আপনাকে, মিলবে শংসাপত্রও!

  • Share this:

    #পেনসিল্ভানিয়া: প্রাক্তন সম্পর্ক থেকে বেরোতে পারছেন না কিছুতেই? কিছুতেই ঠিক বোঝাতে পারছেন না সেই প্রাক্তন প্রেমকে কেমন লাগে এখন? এই ভ্যালেন্টাইন্স ডে (Valentine's Day 2022) তে কিছু অভিনব সুযোগ রয়েছে আপনার জন্য। পেনসিলভানিয়ার লেহাই উপত্যকার চিড়িয়াখানায় যেতে পারেন, সেখানে মাত্র ৩৭৪ টাকা খসাতে হবে। না, টিকিটের জন্য নয়। এই টাকার বিনিময়ে একটা ছারপোকার নাম রাখতে পারেন নিজের প্রাক্তন প্রেমিক বা প্রেমিকার নামে। আপনার প্রাক্তন প্রেমের নামধারী ছারপোকাটিকে ধরে চিড়িয়াখানা কর্তৃপক্ষ খাইয়ে দেবে অন্য পশুপাখিদের। ব্যাস! আর কী চাই!

    আরও পড়ুন- কফিনের উপর বিকিনি পরা অর্ধনগ্ন মডেল,এ কেমন অন্ত্যেষ্টিক্রিয়া সংস্থার বিজ্ঞাপন !

    চিড়িয়াখানা কর্তৃপক্ষ তাদের ট্যুইটার পেজে এই নিয়ে ফলাও করে পোস্টারও (Valentine's Day 2022) দিয়েছে। সেখানে লেখা রয়েছে, “নিজের প্রাক্তনের নামে ছারপোকার নাম দিন। আমরা ওটাকে আমাদের কোনও জন্তুকে খাইয়ে দেব।” লেহাই চিড়িয়াখানার ওয়েবসাইটে আরও বলা হয়েছে, কোন নামের ছারপোকাকে কোনদিন কোন জন্তুকে খাওয়ানো হচ্ছে তার একটা ভিডিও করে ফেসবুকে পোস্টও করা হবে। সুতরাং আপনার প্রাক্তন প্রেমিক/প্রেমিকা পোকাটিই অন্যের পেটে গেল কী না তা নিশ্চিত করে জানতেও পারবেন।

    আরও পড়ুন- ঘোড়ার পিঠ থেকে নাচতে নাচতে এ কী ধরণের নাগিন ডান্স, বিয়েবাড়ির ভাইরাল ভিডিও

    অন্যদিকে স্যান অ্যান্টিয়াগো জুওলজিক্যাল সোসাইটি আপনাকে সুযোগ দেবে প্রাক্তনের নামে আরশোলা বা ইঁদুর পোষার। ঠিক পোষা নয়, এখানেও তাদের কোনও না  কোনও জন্তুর পাতে তুলে দেওয়ার ব্যবস্থা রয়েছে। প্রতিবছরই ভ্যালেন্টাইন্স ডে’র (Valentine's Day 2022) সময় এই আয়োজন করা হয়ে থাকে। কর্তৃপক্ষ ইতিমধ্যেই জানিয়েছে, আপনার প্রাক্তনের নামের আরশোলা বা ইঁদুর কোন জন্তুকে খাওয়ানো হচ্ছে তার ভিডিও পাঠিয়ে দেওয়া হবে আপনাকে, মিলবে শংসাপত্রও!

    আগের ভিডিওগুলিতে দেখা গিয়েছে, কখনও জলহস্তী, কখনও গিরগিটি, কখনও আবার পাখিদের খাওয়ানো হচ্ছে প্রেমের আবর্জনার সেই আরশোলা বা ইঁদুরটিকে। বিশ্বের যে কোনও প্রান্তের মানুষ এই অভিজ্ঞতা পেতে পারেন তাদের ওয়েবসাইটের মাধ্যমেই।

    প্রাক্তনের নামে পোকার নাম দিয়ে তাকে অন্যকে খাইয়ে তৃপ্তি পাওয়াটা বাড়াবাড়ি মনে হচ্ছে? তাহলে বরং চেয়েন মাউন্টেইন জু থেকে কোনও পশু পাখিকে দত্তকও নিতে পারেন।

    Published by:Madhurima Dutta
    First published:

    পরবর্তী খবর