Home /News /off-beat /
Viral News: প্রেমিকার বাড়ি থেকে মানছে না! লিঙ্গ পাল্টে ছেলে হয়ে সমকামী প্রেমিকা যা করলেন, চমকে যাবেন

Viral News: প্রেমিকার বাড়ি থেকে মানছে না! লিঙ্গ পাল্টে ছেলে হয়ে সমকামী প্রেমিকা যা করলেন, চমকে যাবেন

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Bizzare: সব চেষ্টা যখন ব্যর্থ হয়ে যায়, তখনই এই যুগল এক চরম সিদ্ধান্ত নেন।

  • Share this:

    #প্রয়াগরাজ: দুই মহিলা। তাঁর প্রেমের সম্পর্কে আবদ্ধ। কিন্তু সমলিঙ্গের এই প্রেম মানতে পারছেন না এক মহিলার বাড়ির লোকেরা। এমনই এক সমস্যায় পড়েছিলেন প্রয়াগরাজের এক যুগল। উত্তরপ্রদেশের এই যুগলের পরিবারের বক্তব্য ছিল, সমলিঙ্গের সম্পর্ক তাঁরা পানবেন না। এর পর দীর্ঘ দিন ধরে চলে টানাপোড়েন। দুই পরিবারের সদস্যদেরই বিষয়টি বুঝিয়ে তোলার চেষ্টা চালাতে থাকেন এই মহিলারা। কিন্তু তাতে কোনও লাভ হয়নি, কার্যত সব চেষ্টা যখন ব্যর্থ হয়ে যায়, তখনই এই যুগল এক চরম সিদ্ধান্ত নেন।

    আরও পড়ুন: হরিদেবপুরে বিদ্যুৎস্পৃষ্ট শিশুর মৃত্যু, গর্জে উঠলেন ফিরহাদ! দিলেন হুঁশিয়ারিও

    এই যুগলের মধ্যে একজন, সিদ্ধান্ত নেন যে তিনি লিঙ্গ পরিবর্তন করবেন, চিকিৎসাপদ্ধতি মেনে। তিনি পুরুষ হয়ে উঠলে আর যাতে ওই মেয়ের বা়ড়ি থেকে কেউ আপত্তি জানাতে না পারে, সেই জন্যই এই সিদ্ধান্ত নেন তিনি। সব রকম বাধাবিপত্তি এড়াতেই শেষ পর্যন্ত চিকিৎসকের কাছে যান তিনি। প্রয়াগরাজের স্বরূপরানি নেহরু হাসপাতালে শুরু হয চিকিৎসা। সেখানে চিকিৎসকরা বলেন, এই গোটা প্রক্রিয়া শেষ করতে লাগবে দেড় বছর। তার পরে ওই মহিলার লিঙ্গ পরিবর্তনের পূর্ণ প্রক্রিয়া শেষ হবে।

    আরও পড়ুন: মদ খেয়ে ঘরে ঢুকল জামাই, রক্তাক্ত অবস্থায় পড়ে রইল শ্বশুর-শাশুড়ি! শান্তিপুরে হাড়হিম ঘটনা

    চিকিৎসক মোহিত জৈন সাংবাদিকদের জানিয়েছেন, লিঙ্গ পরিবর্তনে ইচ্ছুক মহিলাকে অতিরিক্ত টেস্টোস্টরেন রিপ্লেসমেন্ট থেরাপি দেওয়া হবে। যাতে তাঁর শরীরে লোমের ভাগ বৃদ্ধি পায়। তবে তিনি এটাও জানিয়ে দেন, এই লিঙ্গ পরিবর্তনের চিকিৎসার ফলে এই মহিলা আর কখনই সন্তান ধারণ করতে পারবেন না। এ ক্ষেত্রে অস্ত্রোপচার করে ওই মহিলার শরীরের ওপরের অংশের আকারের কিছু পরিবর্তন করা হবে।

    চিকিৎসক জানিয়েছেন, উত্তরপ্রদেশে প্রথম বারের জন্য এমন একটি অস্ত্রোপচার করা হচ্ছে। যার সম্পূর্ণ বৃত্ত শেষ করতে সময় লাগবে ১৮ মাস। সময়ে সময়ে ওই মহিলার স্বাস্থ্য পরীক্ষা করা হবে যে তিনি সুস্থ ও স্বাভাবিক আছেন কি না।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Bizarre News

    পরবর্তী খবর