রাশিচক্র ২৪ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ২৪ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ২৪ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ সারা দিন জুড়ে বেশ কিছু লাভের সম্ভাবনা আছে। তবে স্বাস্থ্যের খেয়াল রাখুন, দুর্ঘটনার সম্ভাবনাও আছে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ নানা নেতিবাচক চিন্তা ঘিরে ধরতে পারে, মাথা ঠাণ্ডা রাখুন। সম্ভব হলে পরিবার, প্রিয়জনের সঙ্গে সময় কাটান।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ দিনটি স্মৃতিমেদুর হবে, বুদ্ধিদীপ্ত ব্যক্তিত্বের প্রতি মন আকর্ষিত বোধ করবে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ বয়স্কদের উপদেশ থেকে শিক্ষাগ্রহণের দিক, পরিবার সব রকম ভাবে আপনাকে সাহায্য করবে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। আজ অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। সেটা হলেও খরচের স্বভাব এড়িয়ে চলাই ভালো।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। কর্মক্ষেত্রে দিনটি ঠিকঠাক যাবে, উর্ধ্বতন কর্তৃপক্ষের প্রশংসাও পাবেন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। পরিবার নিয়ে দুশ্চিন্তা থাকবে আজ, তাই হাতের কাজ তাড়াতাড়ি শেষ করাই উচিত হবে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। জমিয়ে রাখা কাজ যত দ্রুত শেষ করতে পারবেন, দিনটি তত ভালো যাবে। একথা মাথায় রেখে পদক্ষেপ করুন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ বাড়ির পিছনে বড় রকমের খরচের সম্ভাবনা আছে, নিজের সিদ্ধান্তগুলোকে কর্মে পরিণত করার পক্ষে দিনটি শুভ।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আবেগপ্রবণতা ছেঁটে ফেলে বাস্তববাদী চিন্তাভাবনা করুন, দিনটা সুন্দর কাটবে তাতে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ প্রতিযোগীদের পর্যুদস্ত করতে পারবেন, সব দিক থেকেই অঢেল প্রশংসা পাবেন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ কর্মক্ষেত্রে অসম্ভব রকমের কাজের চাপ থাকবে, মাথা ঠাণ্ডা রাখলে পরিস্থিতি সামাল দিতে পারবেন।

Published by:Simli Raha
First published: