Home /News /off-beat /
Viral News: দুই স্ত্রীকে নিয়ে সংসার! সুখে পাগল দুই মহিলাই পুরুষ সঙ্গীর কীসে আসক্ত জানেন?

Viral News: দুই স্ত্রীকে নিয়ে সংসার! সুখে পাগল দুই মহিলাই পুরুষ সঙ্গীর কীসে আসক্ত জানেন?

ছবি - ইনস্টাগ্রাম

ছবি - ইনস্টাগ্রাম

Viral News: কয়েকদিন আগেই তিনজন বিয়ে করেছেন। আর এখন পলিয়ামোরাস থ্রাপল ইনস্টাগ্রামে তাঁদের গর্ভাবস্থার কথা জানিয়েছেন।

  • Share this:

    #নয়াদিল্লি: দুই স্ত্রী। দুজনেই সন্তান সম্ভবা। ইনস্টাগ্রামে এমনই এক পুরুষের গল্প (Viral News) উঠে এসেছে, তাঁর সংসার দুই স্ত্রী-কে নিয়ে। অর্থাৎ তাঁরা কাপল নন, থ্রাপল। এ ভাবেই সুখের সংসার কাটাচ্ছেন তাঁরা। সম্প্রতি এই থ্রাপল পরিবারের পক্ষ থেকে ইনস্টাগ্রামে একাধিক ছবিও পোস্ট করা হয়েছে। দুই মহিলা, মানে স্ত্রী জানিয়েছেন, তাঁরা জমি, মানে পুরুষটির প্রেমে পাগল ((Viral News))। কিসের জন্য পুরুষে সঙ্গীর প্রতি এত আসক্তি, খোলাখুলি বলেছেন তাঁরা।

    কয়েকদিন আগেই তিনজন বিয়ে করেছেন। আর এখন পলিয়ামোরাস থ্রাপল ইনস্টাগ্রামে তাঁদের গর্ভাবস্থার কথা জানিয়েছেন। শীঘ্রই তাঁদের দ্বিতীয় সন্তানকে স্বাগত জানানোর প্রস্তুতি নিচ্ছেন তিনজনই। ওই ব্যক্তির দুই স্ত্রীই তাদের গর্ভধারণের কথা জানিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। ৩৪ বছর বয়সের জিমি, তাঁর দুই স্ত্রী ঘোষণা করেছিলেন যে শীঘ্রই গ্রীষ্ম দম্পতির দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছে।

    আরও পড়ুন- কফিনের উপর বিকিনি পরা অর্ধনগ্ন মডেল,এ কেমন অন্ত্যেষ্টিক্রিয়া সংস্থার বিজ্ঞাপন !

    ভাইরাল হওয়া ভিডিওতে উভয় স্ত্রী জিমিকে চোখ বেঁধে রাখছেন, তা দেখা গিয়েছে। জিমির হাতে থাকা ব্যান্ডেজটিতে লেখা ছিল-আমরা গর্ভবতী। এই মিষ্টি ভিডিওতে, এক স্ত্রী-এর হাতে তার প্রেগন্যান্সি পজিটিভ টেস্টের ফলাফল রয়েছে। এই ভিডিওটি এখন পর্যন্ত লক্ষাধিক বার লাইক হয়েছে। মানুষ ইনস্টাগ্রামে এই থ্রাপলকে অনেক শুভেচ্ছা জানিয়েছে।

    আরও পড়ুন- ঘোড়ার পিঠ থেকে নাচতে নাচতে এ কী ধরণের নাগিন ডান্স, বিয়েবাড়ির ভাইরাল ভিডিও

    জিমি তার দ্বিতীয় সঙ্গীর গর্ভধারণে দারুণ খুশি প্রকাশ করেছেন। তাঁরা অনেকদিন ধরেই গর্ভধারণের চেষ্টা করছিল। এর আগে থ্রাপলের এক জন গর্ভধারণ করেন। গত বছরের জুনে এই দম্পতি তাঁদের প্রথম সন্তানকে স্বাগত জানান। ছেলেকে বরণ করতে তিনজনই অনেক প্রস্তুতি নিয়েছিলেন। এখন তিনজনই দ্বিতীয় সন্তানের প্রস্তুতি নিচ্ছেন।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Viral News

    পরবর্তী খবর