Home /News /off-beat /

Viral News: বাতকর্ম বিক্রি করে কোটি টাকা উপার্জন করতে গিয়েছিলেন, শেষে ভয়ানক অবস্থা হল মহিলার

Viral News: বাতকর্ম বিক্রি করে কোটি টাকা উপার্জন করতে গিয়েছিলেন, শেষে ভয়ানক অবস্থা হল মহিলার

ছবি: ইনস্টাগ্রাম

ছবি: ইনস্টাগ্রাম

Fart Jar: সম্প্রতি একটি সংবাদমাধ্যমে তিনি জানিয়েছেন, বাতকর্ম বিক্রির ব্যবসা থেকে তিনি সরে আসতে বাধ্য হচ্ছেন। কারণ, তাঁর শরীর হঠাৎই অসুস্থ হয়ে পড়েছে।

  • Share this:

    #নয়াদিল্লি: নিজের বাতকর্ম শিশিতে ভরে হাজার টাকা প্রতি শিশি বিক্রি করছিলেন মার্কিন টিভি তারকা স্টেফানি মাট্টো। তাই নিয়ে পৃথিবীজুড়ে খবরও হয়েছিল। তিনি সংবাদমাধ্যমে জানিয়েছিলেন সপ্তাহে ৫০টি শিশি বিক্রি করছিলেন তিনি। ফলে বিপুল আয় হচ্ছিল তাঁর। একটি টিকটক ভিডিওর মাধ্যমে সেটি জানিয়েছিলেন তিনি। কিন্তু তাঁর জীবনেও নেমে এসেছে অন্ধকার। কারণ হঠাৎই এক দুর্ঘটনা ঘটেছে।

    আরও পড়ুন - অবিশ্বাস্য! বয়ফ্রেন্ডের উপর নজর রাখতে গোয়েন্দাগিরির সব সীমা ছাড়িয়ে গেলেন যুবতী!

    সম্প্রতি একটি সংবাদমাধ্যমে তিনি জানিয়েছেন, বাতকর্ম বিক্রির ব্যবসা থেকে তিনি সরে আসতে বাধ্য হচ্ছেন। কারণ, তাঁর শরীর হঠাৎই অসুস্থ হয়ে পড়েছে। তাঁকে এই নিয়ে হাসপাতালেও ভর্তি হতে হয়েছে। তিনি একটি সংবাদমাধ্যমে জানিয়েছে, "আমার হঠাৎ একদিন মনে হল, আমার হৃদযন্ত্র বন্ধ হয়ে গিয়েছে। আমার জীবনের শেষ মুহূর্তে আমি এসে পৌঁছেছি, এমনটা মনে হল। সঙ্গে সঙ্গে আমি হাসপাতালে দৌড়েছিলাম।" এর পরেই উচ্চ ফাইবার সম্পন্ন ডায়েট বন্ধ করে দিয়েছেন অভিনেত্রী। আপাতত ডিম, বিন ও প্রোটিন শেক জাতীয় খাবার খাচ্ছেন না।

    আরও পড়ুন: কোভিড পরিস্থিতিতে কী ভাবে বিধানসভা নির্বাচন, স্বাস্থ্য মন্ত্রকের সঙ্গে বৈঠকে বসছে কমিশন

    কেন তাঁকে হাসপাতালে দৌড়তে হল। অভিনেত্রী জানিয়েছিলেন, তিনি একটি তিন বার বড় পাত্রে প্রোটিন শেক খেয়েছিলেন। তার পর ব্ল্যাক বিন সেদ্ধ খেয়েছিলেন অনেকটা। তার পরেই তাঁর শরীর খারাপ হতে শুরু করে। তিনি এগুলি খেয়েছিলেন যাতে আরও বেশি করে বাতকর্ম করতে পারেন। কিন্তু তাতে হিতে বীপরিত হয়েছে। তিনি বলেছেন, "আমার ক্রমে শ্বাস নিতে কষ্ট হচ্ছিল। মনে হচ্ছে আমার হৃদযন্ত্রের চারিদিকে পিনের মতো কী একটা ফুটছে। তার পরেই আমার দুশ্চিন্তা বাড়তে থাকে। আমি আমার বন্ধুদের ফোন করি। ওদের বলি এসে আমাকে হাসপাতালে নিয়ে যেতে। মনে হচ্ছিল আমার হার্ট অ্যাটাক হয়েছে।" তবে হাসপাতালে যাওয়ার পর জানা যায়, তাঁর হার্ট অ্যাটাক হয়নি। খুব গ্যাসের ব্যথায় তাঁর এমন শরীর খারাপ হয়েছিল।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Bizzare

    পরবর্তী খবর