• Home
  • »
  • News
  • »
  • off-beat
  • »
  • THE MINDS OF THE PEOPLE BORN IN THESE FOUR ZODIAC SIGNS ARE VERY SIMPLE AND PURE TC SR

এই চার রাশির জাতক জাতিকাদের সাদা মনে কাদা নেই! তাঁরা হন সরল আর সাদাসিধে!

দেখে নেওয়া যাক জন্মদিন মিলিয়ে কোন চারটে রাশির ব্যক্তিরা এরকম হয়ে থাকেন!

দেখে নেওয়া যাক জন্মদিন মিলিয়ে কোন চারটে রাশির ব্যক্তিরা এরকম হয়ে থাকেন!

  • Share this:

যাঁরা খুব সাধারণ এবং সাদাসিধে স্বভাবের হন তাঁরা একপ্রকার ইশ্বরের আশীর্বাদপ্রাপ্ত। কারণ তাঁরা চট করে সবার সঙ্গে মিশে যেতে পারেন। সব কিছুকে তাঁরা জটিলভাবে দেখেন না এবং কোনও কিছু নিয়েই বেশি চিন্তা-ভাবনা করেন না। যাঁরা খুব জটিল স্বভাবের মানুষ হন তাঁরা সব কিছু খুব সূক্ষ্মভাবে বিচার করেন এবং তিলকে তাল করা তাঁদের স্বভাব হয়। এঁরা সব সময় খুব বিভ্রান্ত থাকেন এবং আবেগের দ্বারা চালিত হন। এঁদের কথাবার্তা ও হাবভাব সহজে বোধগম্য হয় না।

আবার অন্যদিকে সহজ সরল স্বভাবের মানুষদের নিয়ে এত কিছু ভাবার দরকার হয় না। তাঁরা ধীরে-সুস্থে জীবনে চলতে ভালোবাসেন। জীবন তাঁদের যে দিকে এবং যে ভাবে নিয়ে চলে, তাঁরা সে ভাবেই সে দিকে চলে যান। এঁরা জীবনের মজা নিতে পছন্দ করেন এবং শান্ত ধীর-স্থির ও আশাবাদী হন। দেখে নেওয়া যাক জন্মদিন মিলিয়ে কোন চারটে রাশির ব্যক্তিরা এরকম হয়ে থাকেন!

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২

এঁরা চিন্তা করা পছন্দ করেন না। তাঁরা জানেন খামোখা চিন্তা করলে কোনও লাভ হয় না। তাই তাঁরা সব সময় চিন্তামুক্ত আর ফুরফুরে মেজাজে থাকেন। এঁরা চট করে মাথা গরম করেন না। এঁদের উপর ভরসা করা যায় এবং এঁরা খুব সরল স্বভাবের হন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২

সিংহরাশির জাতক-জাতিকারা ভীষণ সৎ আর স্পষ্টবক্তা হন। তাঁদের মনে যা আসে তাঁরা সেটা আগুপিছু চিন্তা না করে বলে দেন। আর সেই জন্য তাঁদের স্বভাবও হয় সরল প্রকৃতির। এঁরা কোনও কিছু গোপন রাখার পরিবর্তে সেটা নিয়ে সবার সামনে খোলাখুলি আলোচনা করতে ভালোবাসেন। এঁদের স্বভাবে কোনও খাদ থাকে না, এঁরা খুব খাঁটি মানুষ হন।

কন্যা (Virgo) অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২

এই রাশির জাতক বা জাতিকারা নিখুঁতভাবে কাজ করতে ভালোবাসেন। এঁরা সময়ের কাজ সময়ে ঠিকভাবে শেষ করা পছন্দ করেন। আর তার জন্য যদি অন্য কাউকে দোষ ধরে দিতে হয়, সেটাও তাঁরা করেন। কারও কাজে খামতি বের করে তাঁকে ছোট দেখানো এঁদের উদ্দেশ্য নয়, বরং কাজ ভালোভাবে করাই এর উদ্দেশ্য।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯

কখন কোনটা চাই আর কী ভাবে চাই সেটা এই রাশির লোকজন বিলক্ষণ জানেন। মকর রাশি যে ভাবে নিজেকে চেনে, সে ভাবে কেউ নিজেকে চেনে না। আর নিজের চাওয়া-পাওয়া নিয়ে এঁরা এত স্পষ্ট হন বলেই এঁদের জীবনে কোনও জটিলতা থাকে না। এঁরা খুব সৎ ও স্পষ্টবক্তা হয়। এঁরা অন্যের কাছে এবং নিজের কাছেও খুব সৎ ও পরিষ্কার থাকেন, তাই জটিলতার এঁদের জীবনে কোনও স্থান নেই।

Published by:Simli Raha
First published: