Home /News /off-beat /
Viral Video || সোনার হার নিয়ে পালাল পিঁপড়েরা, লোপাট করে দিল লহমায়! ভিডিও নিয়ে জোর তরজা নেটদুনিয়ায়

Viral Video || সোনার হার নিয়ে পালাল পিঁপড়েরা, লোপাট করে দিল লহমায়! ভিডিও নিয়ে জোর তরজা নেটদুনিয়ায়

Viral Video || ভাইরাল হওয়া ভিডিওটি (Viral Video) দেখা যাচ্ছে যে পিঁপড়ের একটি দল সোনার হারটিকে নিয়ে যাচ্ছে।

  • Share this:

    পিঁপড়ের ক্ষমতা নিয়ে আমরা মজা করি। তবে তাদেরও কিছু অনন্য ক্ষমতা রয়েছে। এটা খুবই চমকপ্রদ তথ্য যে একটি পিঁপড়ে তার নিজের শরীরের ওজনের ৫০ গুণ ভার বহন করতে পারে। তারা একযোগে একটি বড় বস্তু সরিয়ে নিয়ে যেতে পারে। সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে যে একদল পিঁপড়ে একটি অমসৃণ মেঝেতে সোনার হার (Gold Chain) বহন করে নিয়ে যাচ্ছে। ট্যুইটারে (Twitter) ভিডিওটি শেয়ার করেছেন আইএফএস অফিসার সুশান্ত নন্দা (IFS Officer Susanta Nanada)। তিনি ক্যাপশনে লিখেছেন, "খুদে সোনা চোরাকারবারি! প্রশ্ন হল, আইপিসি-র (IPC) কোন ধারায় তাদের বিরুদ্ধে মামলা করা যেতে পারে?"

    ভিডিওটি শেয়ার হওয়ার পর থেকেই ইন্টারনেটে ব্যাপক সাড়া ফেলেছে। ভাইরাল হওয়া ভিডিওটি (Viral Video) দেখা যাচ্ছে যে পিঁপড়ের একটি দল সোনার হারটিকে নিয়ে যাচ্ছে। পিঠে চাপিয়ে হার নিয়ে যাওয়ার জন্য তাদের সব রকমের প্রচেষ্টা চালাতে দেখা যাচ্ছে।

    ভিডিওটি ইন্টারনেটে অনেকের মন কেড়েছে। ১ লাখেরও বেশিবার দেখা হয়েছে ভিডিওটি। বহু নেটিজেন শেয়ার ও কমেন্ট করেছেন। একজন ইউজার বেশ রসিকতার সঙ্গে সুশান্ত নন্দাকে রিপ্লাই দিয়েছেন। তিনি লিখেছেন, “প্রথমে পিঁপড়েদের লিঙ্গ চিহ্নিত করতে হবে। যদি এরা মহিলা হয় তবে তাদের অধিকার বজায় রাখা এবং মর্যাদার সঙ্গে বেঁচে থাকা সুনিশ্চিত করতে হবে। পুরুষ হলে মামলা করার দরকার নেই, কয়েকটি রাজ্য পুলিশের সঙ্গে যোগাযোগ করতে হবে এবং তারা এটা দেখে নেবে।”

    একজন ইউজার আরও মজা করে বলেছেন যে পিঁপড়েদের চিনি খাইয়ে সোনার চেন উদ্ধার করা যেতে পারে। আরেকজন মন্তব্য করেন যে, ঐক্যের অধীন হয়ে সবাই মিলে দৃঢ় বন্ধন গড়ে তোলা ও কঠোর পরিশ্রমের খাবার খাওয়াই জীবনের লক্ষ্য হওয়া উচিত। আমাদের যা নতুন করে শিখিয়ে দিয়েছে এই পিঁপড়ের দল।

    আরেকজন ইউজার লিখেছেন, "দেখুন কিছুই অসম্ভব নয়। সম্মিলিত প্রচেষ্টায় আমরা সব কিছু করতে পারি। টিম স্পিরিট এবং টিম ওয়ার্ক আমাদের যে কোনও কিছু অর্জন করতে সহায়তা করবে।" তাঁর সমর্থনে অন্যজনও লিখেছেন, "আমি এখানে টিম ওয়ার্ক দেখতে পাচ্ছি।"

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Viral, Viral Video

    পরবর্তী খবর