• Home
  • »
  • News
  • »
  • off-beat
  • »
  • Black Widow of Japan: চার বার বিয়ে, তিন জনকে বিষ দিয়ে হত্যা, এক জন মৃতপ্রায়, জাপানে আতঙ্কের নাম 'ব্ল্যাক ইউডো'

Black Widow of Japan: চার বার বিয়ে, তিন জনকে বিষ দিয়ে হত্যা, এক জন মৃতপ্রায়, জাপানে আতঙ্কের নাম 'ব্ল্যাক ইউডো'

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Black Widow of Japan: নিখুঁত পরিকল্পনা, বোঝায় উপায় নেই মৃত্যুর কারণ। তবে চতূর্থ জনের অস্বাভাবিক মৃত্যু সন্দেহ তৈরি করে পুলিশের মনে।

  • Share this:

    #টোকিও: ২০১৩ সাল। একটি ম্যাট্রিমনিয়াল ওয়েবসাইট থেকে ইসাও কাকেহির আলাপ হয় জাপানের ৬৭ বছরের বিধবা চিসাকো কাকেহির সঙ্গে। তাঁর বয়স তখন ৭৫। তাঁরা দু'মাসের মধ্যে বিবাহ সেরে ফেলেন। এক সঙ্গে থাকতে শুরু করেন। জাপানের কিওতো মুকো শহরে সাজিয়ে তোলেন সংসার। কিন্ত ওই বছরের শেষে ডিসেম্বর মাসে কেক বানিয়ে বড়দিন উদযাপনের প্রস্তুতি নিচ্ছিলেন তাঁরা। কিন্তু উৎসব আর রইল না। চিসাকোর চতূর্থ স্বামী খেয়ে ফেললেন বিষ মাখানো কেক। মৃত্যু হল তাঁর। এ ভাবেই তাঁর তিন স্বামীকে হত্যা করেছিলেন চিসাকো। এক জনের অবস্থা হয়েছিল মৃতপ্রায়।

    ৬১ বছর বয়সে ২০০৭ সালে এই হত্যালীলা শুরু করেন চিসাকো। সন্দেহের তালিকায় থাকলেও তিনি কোনও ভাবে সে যাত্রায় তদন্ত থেকে মুক্তি পেয়ে যান। কারণ চিসাকোর প্রথম টার্গেটের বিষপ্রয়োগেও মৃত্যু হয়নি।

    এর পরের ঘটনা ২০১২ সালের ৯ মার্চের। একটি মোটর সাইকেলের দোকানে মাসানোরি হন্ডা নামে এক ৭১ বছরের ব্যক্তির সঙ্গে পরিচয় হয় তাঁর। তাঁদের মধ্যে প্রেম হয় ২০১১ সাল থেকে। কিন্তু ২০১২ সালে হঠাৎই বিষ প্রয়োগে মৃত্যু হয় হন্ডার। মোটর সাইকেল চালাতে চালাতেই মৃত্যুর কোলে ঢোলে পড়েন তিনি। পরে অবশ্য জানা গিয়েছে, প্রেমিককে হত্যার ছক আগে থেকেই করেছিলেন চিসাকো। শুরু করে দিয়েছিলেন অনলাইন ডেটিং। সেখানেই আলাপ তৃতীয় জনের সঙ্গে।

    আরও পড়ুন: ঘোড়ায় টানা বরের গাড়ি আচমকা জ্বলে উঠল দাউদাউ করে! ভয়াবহ সেই ভিডিও মুহূর্তে ভাইরাল...

    তৃতীয় জন ছিলেন এক ক্যানসার জয়ী। ২০১৩ সালে সেই মিনোরু হিওকির সঙ্গে আলাপ জমান চিসাকো। সেই বছরই সেপ্টেম্বর মাসে দুয়ে মিলে ডিনারেও যান। তিনি চিসাকোকে প্রপোজ করেন। সেখানেই, সেই রাতেই রেস্তোরাঁর খাবারে বিষাক্ত ওষুধ মিশিয়ে দেন চিসাকো। রেস্তোরাঁতেই অচেতন হয়ে পড়েন হিওকি। মাত্র দু'ঘণ্টার মধ্যে মৃত্যু হয় তাঁর।

    আরও পড়ুন: লেহেঙ্গা-গয়না-পারফেক্ট মেকআপ! বিয়ের আসরে মদ্যপান করতে করতে যুবতীর তুমুল নাচ Viral

    এর পর চূড়ান্ত টার্গেট ঠিক করে নেন চিসাকো। তিনি ২০১৩ সালের নভেম্বরে বিয়ে হয় কাকেহির সঙ্গে। ডিসেম্বরে কেকের সঙ্গে বিষ মিশিয়ে দিয়ে স্বামীকে হত্যা  করেন তিনি। সেই মৃত্যু এতটাই অস্বাভাবিক ছিল যে হয় ময়নাতদন্ত। দেখা যায় শরীরে রয়েছে সায়নাইড। সেই সূত্র ধরেই ২০১৪ সালে ধরা পড়েন চিসাকো। যিনি মৃত্যুদণ্ডের সাজাপ্রাপ্ত ।

    Published by:Uddalak B
    First published: