Home /News /off-beat /

Viral News: ২৫০ পুরুষের শয্যাসঙ্গী, এক বছরে আয় ৬৮ লক্ষের বেশি! নিজেকে 'সেক্স ম্যাড' বলছেন এই মহিলা

Viral News: ২৫০ পুরুষের শয্যাসঙ্গী, এক বছরে আয় ৬৮ লক্ষের বেশি! নিজেকে 'সেক্স ম্যাড' বলছেন এই মহিলা

ছবি: ইনস্টাগ্রাম

ছবি: ইনস্টাগ্রাম

Viral News: স্পেনে যাওয়ার পর থেকে প্রায় ১৫০ পুরুষের শয্যাসঙ্গী হয়েছেন তিনি, শয্যাসঙ্গী হয়েছেন ৪০ জন মহিলার। নিজেকে সেক্স ম্যাড বলেও উল্লেখ করেছেন তিনি।

  • Share this:

    #সাসেক্স: তিনি এখন পেশাদার সেক্স ইনস্ট্র্যাকটর। এক বছরে শয্যাসঙ্গী হয়েছেন ২৫০-এর বেশি পুরুষের। কিন্তু তাঁর প্রেমিক তাঁকে মোটেই হিংসা করেন না বা আটকান না। লানা মিশেলের দুই সন্তান রয়েছে। তিনি একটি স্কুলের প্রধান শিক্ষিকা ছিলেন। তার পরে তাঁর সঙ্গে দেখা হয়,  তাঁৎ বর্তমান প্রেমিক শন-এর। এডিনবরায় গত ফ্রেব্রুয়ারিতে দেখা করেন দু'জনে। তার পর তাঁরা চলে যান স্পেনে। তিন মাসের মধ্যে বদলে যেতে শুরু করে তাঁদের জীবন।

    আরও পড়ুন: হাড় কাঁপানো ঠান্ডায় নাজেহাল আমজনতা, আরও শীতের পূর্বাভাস, হলুদ সতর্কতা জারি...

    তিনি বলেছেন, 'যৌনতা আমার সবসময়েরই ভীষণ পছন্দের বিষয়। কিন্তু আমার আগের বয়ফ্রেন্ড তেমন যৌনতায় আগ্রহী ছিল না। আমাদের সেক্স লাইফে তেমন কোনও উত্তেজনা ছিল না। তার পর আমার সঙ্গে বর্তমান বয়ফ্রেন্ডের দেখা হয়। আমি আমার ভিতরের অনেক ওয়াইল্ড দিকগুলি দেখতে পাই। তার পর আমাদের জীবন পাল্টে যায়।' এর পর সপ্তাহ শেষের সেক্সপার্টিতে যেতে শুরু করেন তাঁরা। সন্তানকে দেখতেন পরিচারিকা।

    আরও পড়ুন-দার্জিলিংয়ে তাপমাত্রা নামল ৩.৫ ডিগ্রিতে ! মুগ্ধ পাহাড়ে বেড়াতে আসা পর্যটকরা

    লানা বলেছেন, তিনি এক রাতে আট জনের মতো পুরুষের সঙ্গে এক বারে যৌনতায় লিপ্ত হয়েছেন। স্পেনে যাওয়ার পর থেকে প্রায় ১৫০ পুরুষের শয্যাসঙ্গী হয়েছেন তিনি, শয্যাসঙ্গী হয়েছেন ৪০ জন মহিলার। নিজেকে সেক্স ম্যাড বলেও উল্লেখ করেছেন তিনি। বলেছেন, তিনি যৌনতাকে ভীষণ পছন্দ করেন। আমি মাঝে মাঝেই দিনে পাঁচজনের মতো পুরুষের সঙ্গে যৌনতায় লিপ্ত হই। এই বিষয়টি শুরু হওয়ার পর থেকে ধীরে ধীরে শিক্ষকতার চাকরি ছেড়ে দেন তিনি।এর পর অ্যাকাউন্ট খোলেন একটি অ্যাডাল্ট ওয়েবসাইটে। সেখান থেকে মাসে ৭ হাজার ইউরোর বেশি উপার্জন করেন তিনি।  আর শিক্ষকতায় ফিরতে চান না, বাকি জীবনটা এ ভাবেই কাটাতে চান লানা।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Viral

    পরবর্তী খবর