Home /News /off-beat /
Siuri News: সে কী! নিজের মা-কে বের করে দিয়েছিল ছেলে! দারুন কাজ করলেন কাউন্সিলর

Siuri News: সে কী! নিজের মা-কে বের করে দিয়েছিল ছেলে! দারুন কাজ করলেন কাউন্সিলর

Siuri News: অসুস্থ মাকে বাড়ি থেকে বের করে দিয়েছিল ছেলে! কাউন্সিলর না থাকলে কী যে হত!

  • Share this:

#সিউড়ি: পাঁচ মাস আগে মাকে বাড়ি থেকে বের করে দিয়েছিল ছেলে। এলাকার তৃণমুল কাউন্সিলার ও পাড়ার লোকেদের উদ্যোগে বাড়ি ফেরানো হল সেই মাকে। বীরভূমের সিউড়ির ৩ নম্বর ওয়ার্ডের ঘটনা।

সিউড়ির কোড়াপাড়া তিন নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বিদ্যাসাগর সাউ ঘরে ফেরালেন ছেলের অত্যাচারে বাড়ি ছাড়া বৃদ্ধা মাকে। বর্তমানে বেড়েই চলেছে বৃদ্ধ বাবা মায়ের ওপর অত্যাচারের ঘটনা। কখনও মানসিক তো কখনো শারীরিক অত্যাচারের শিকার হচ্ছেন তাঁরা।

বীরভূমের সিউড়ির ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আদুরে কোনাইয়ের ওপর দীর্ঘদিন ধরে চলছিল ছেলে বৌমার অত্যাচার। এমনকী ঠিকমতো খেতে পাচ্ছিলেন না তিনি। ঘরে তালা বন্ধ করে রাখা হতো তাঁকে, এমনটাই অভিযোগ করেন তিনি।

আরও পড়ুন- দুই নাবালিকাকে ফুঁসলিয়ে দিঘায় দুই যুবক, তারপরই মারাত্মক ঘটনা! চাউমিনে রহস্য?

অত্যাচার দীর্ঘদিন ধরে চলার পর বাড়ি থেকে বের করে দেওয়া হয় তাঁকে । সেই খবর ছড়াতেই ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বিদ্যাসাগর সাউ জানতে পারেন। তার পরই পাড়ার একটি ক্লাবে দুই পক্ষকে ডেকে মাকে বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে বলেন।

এমনকী এর পর আর কোনো রকম অত্যাচার তাঁরা করবেনা, এমনটাই নিশ্চিত করতে বলা হয় তাঁকে। তার পরই কাউন্সিলরসহ ক্লাবের ছেলেরা বাড়ি দিয়ে আসেন আদুরে কোনাইকে। নিজের বাড়ি ফিরে খুশি বৃদ্ধা।

৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বিদ্যাসাগর সাউ বলেন, "আমি খবর পেয়ে ওঁকে বাড়ি ফেরাতে উদ্যোগ নিই। রোজ তাঁর ওপর মানসিক ও শারীরিক অত্যাচার করতেন। এমনকী তালা বন্ধ করে রাখা হত তাঁকে। তার পরই আমি ওঁর ছেলেকে পাড়ার ক্লাবে ডাকি এবং এই বৃদ্ধাকে ফিরিয়ে নিয়ে যেতে বলি।"

বৃদ্ধা আদুরে কোনাই জানান, "আমাকে এক বেলা খেতে দিত না । আমাকে তালা বন্ধ করে রাখত। খুব অত্যাচার করত। তার পরই আমাকে ঘর থেকে বের করে দেয় । এখন বাড়ি ফিরে আমার খুব ভাল লাগছে।"

আরও পড়ুন- অতীতের স্রোতস্বিনী বেহুলা নদী দিয়ে আজ বয়ে যায় কারখানার দূষিত জল

অন্যদিকে বৃদ্ধার ছেলে সুজিত কোনাই সমস্ত অভিযোগ অস্বীকার করেন। তিনি বলেন, "আমার মা অসুস্থ , আমি মায়ের সেবা করি । কিন্তু এখন মা আমায় অপদস্ত করার জন্য এমন মিথ্যে কথা বলছে।"

Published by:Suman Majumder
First published:

Tags: Birbhum, Siuri

পরবর্তী খবর