corona virus btn
corona virus btn
Loading

কালই অক্ষয় তৃতীয়া, ঠিক কোন সময়টা সোনা কেনার মহেন্দ্রক্ষণ? জেনে নিন...

কালই অক্ষয় তৃতীয়া, ঠিক কোন সময়টা সোনা কেনার মহেন্দ্রক্ষণ? জেনে নিন...

আগামী রবিবার, ২৬ এপ্রিল সেই শুভদিন । অক্ষয় তৃতীয়ায় সোনা, রুপো বা কোনও ধাতব জিনিস কেনা খুবই শুভ । এতে সংসারের সমৃদ্ধি ফুলেফেঁপে ওঠে ।

  • Share this:

#কলকাতা: চারিদিকে ভয়, আতঙ্ক, মৃত্যুর পদধ্বনি । দেশ জুড়েই চলছে লকডাউন । ঘরে বন্দী মানুষ । গুমোট চার দেওয়ালের মধ্যে কখনও কখনও হাঁপিয়ে উঠছে জীবন । তবু তার মধ্যেও নতুন আঙ্গিকে নতুন ভাবে জীবনকে ভালবাসতে শুরু করেছেন মানুষ । অন্ধকারের মধ্যেও হাতড়ে বেড়াচ্ছেন আলোর দিশা ।

বিশ্ব আজ ভাল নেই । কঠিন অসুখে জর্জরিত গোটা পৃথিবী। কিন্তু যতই বিপদ আসুক থেমে থাকে না মানুষের জীবন, থেমে থাকে না কোনও কাজ, থেমে থাকে না বহু বছর ধরে চলে আসা রীতি-নীতি, ধর্মীয় অনুষ্ঠান। করোনাকে রুখতে হয়তো কিছু কাজ বন্ধ রাখতে বাধ্য হয়েছি আমরা, কিন্তু তারপরেও এখনও বেঁচে আছে আশা, স্বপ্ন, বেঁচে আছে মানুষের বিশ্বাস। দেখতে দেখতে এসে পড়েছে বছরের সেই শুভ দিনগুলোও । এই সপ্তাহেই রয়েছে অক্ষয় তৃতীয়া । আগামী রবিবার, ২৬ এপ্রিল সেই শুভদিন । অক্ষয় তৃতীয়ায় সোনা, রুপো বা কোনও ধাতব জিনিস কেনা খুবই শুভ । এতে সংসারের সমৃদ্ধি ফুলেফেঁপে ওঠে । এই উপলক্ষ্যে ওই দিন বিভিন্ন সোনার দোকানেও দেয় বিপুল ছাড় । আর আজকাল অনলাইনেই কেনা যাচ্ছে সোনা । তিথি অনুসারে আগামিকাল সকাল ৬টা বেজে ১৩ মিনিট থেকে দুপুর ১টা ২২ মিনিট পর্যন্ত থাকবে ।

অক্ষয় তৃতীয়ার শুভ মুহূর্ত শুরু হচ্ছে সকাল ৬‍:১৩ মিনিট থেকে দুপুর ১২:৩৬ মিনিট পর্যন্ত । অক্ষয় তৃতীয়ার তিথি শুরু হচ্ছে আজ সকাল ১১:৫১ থেকে আগামিকাল দুপুর ১:২২ পর্যন্ত থাকবে ।

First published: April 25, 2020, 3:36 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर