Home /News /off-beat /
Viral Video: মাত্র ৩১ সেকেন্ডে ঘোড়ার এক অনন্য ছবি আঁকলেন শিল্পী, দেখলে চমকে যেতে হবে আপনাকেও

Viral Video: মাত্র ৩১ সেকেন্ডে ঘোড়ার এক অনন্য ছবি আঁকলেন শিল্পী, দেখলে চমকে যেতে হবে আপনাকেও

Viral Video: প্রত্যেক শিল্পীরই তার শিল্পের প্রতি আলাদা দৃষ্টিভঙ্গি থাকে। সে তাঁকে তার নিজের মতো করে সাজাতে চায়।

  • Share this:

    #নয়াদিল্লি: যারা ছবি আঁকার অনুরাগী, তারা জানেন যে কী ভাবে সঠিক রং ব্যবহার করতে হয়। একটি দুর্দান্ত ছবি তৈরি করতে তা কতটা জরুরি। যদিও আপনি এমন একজন শিল্পীকে দেখেননি, যার হাত থেকে এমনকি রঙের স্প্ল্যাশগুলিও সুন্দর মাস্টারপিস তৈরি করে। বর্তমানে এমনই এক চিত্রশিল্পীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে ।

    প্রত্যেক শিল্পীরই তার শিল্পের প্রতি আলাদা দৃষ্টিভঙ্গি থাকে। সে তাঁকে তার নিজের মতো করে সাজাতে চায়। কেউ একটি পেইন্টিং তৈরি করতে অনেক দিন সময় নেন, আবার কেউ একটি অবাক করা পদ্ধতিতে একটি সুন্দর চিত্র তৈরি করে ফেলেন। ভাইরাল হওয়া মহিলা শিল্পী রং ছুড়ে ক্যানভাসে এত সুন্দর ছবি তৈরি করে ফেললেন, যে দর্শকরা তা বিশ্বাস করতেও পারছেন না।

    একটি অদ্ভুত শৈলীতে তৈরি ছবি

    ভাইরাল হওয়া ভিডিওতে, একজন মহিলা চিত্রশিল্পী একটি বাটিতে রঙ এনে ক্যানভাসে ফেলে দিচ্ছেন। তারপর সে ব্রাশ দিয়ে পুরো ক্যানভাস কার্যত ঘেঁটে দিচ্ছেন। তারপর তিনি তাঁর উপর সাদা রঙ নিয়ে আসেন এবং একইভাবে ছুড়ে দেয়। এর পরে পেইন্টিং শুরু হয় এবং কয়েক সেকেন্ডের মধ্যে ক্যানভাস বোর্ডে একটি ধূসর রঙের ঘোড়ার একটি সুন্দর চিত্র তৈরি করা হয়। সর্বোপরি, তিনি যেভাবে পেইন্টিংটি শেষ করেন তাও একটি অনন্য শৈলী।

    আরও পড়ুন: মোদি সরকারের ৮ বছর, অমিত শাহের কথায় ২০৪৭! কেন উঠল ২৫ বছর পরের কথা?

    লাখ লাখ মানুষ ভিডিওটি দেখেছেন

    এই ভিডিওটি মাত্র ৩১ সেকেন্ডের, যা দেখলে আপনি মুগ্ধ হয়ে যাবেন। মাইক্রোব্লগিং প্ল্যাটফর্ম টুইটারে তানসু ইয়েন নামে এটি অ্যাকাউন্ট থেকে এটি শেয়ার করা হয়েছে এবং ক্যাপশনে লেখা হয়েছে- এই চিত্রশিল্পীর হাতে পেইন্ট স্প্ল্যাটারগুলি একটি দুর্দান্ত শিল্প হয়ে উঠেছে। ভিডিওটি এখন পর্যন্ত ২ লাখ ৫৫ হাজারের বেশি মানুষ দেখেছেন এবং কমেন্টের মাধ্যমে শিল্পীকে প্রশংসাও করেছেন মানুষ।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর