Home /News /off-beat /
Image Puzzle: বরফে মোড়া ছবিতে রয়েছে একটি নেকড়ে! ১৮ সেকেন্ডে খুঁজে বার করলেই হবে চোখের পরীক্ষা

Image Puzzle: বরফে মোড়া ছবিতে রয়েছে একটি নেকড়ে! ১৮ সেকেন্ডে খুঁজে বার করলেই হবে চোখের পরীক্ষা

দেখুন এই ছবিটি

দেখুন এই ছবিটি

Image Puzzle: অনেক দিন ধরেই ইন্টারনেটে ভাইরাল হওয়া এই ছবির ভিতরে বরফে ঢাকা জঙ্গলের মাঝখানে প্রাণীটিকে খুঁজে বের করার চ্যালেঞ্জ রয়েছে।

  • Share this:

    #কলকাতা: দৃষ্টিবিভ্রম হোক বা মন ছুঁয়ে যাওয়া ধাঁধা, এক বার আপনি সেগুলি সমাধান করতে বসলে, উঠতে ভাল লাগে না। যাই হোক, এটি কেবল সময় কাটানোর একটি মাধ্যম, তেমনটা নয়, এটি আপনার মস্তিষ্কের ক্ষমতাও প্রকাশ করে। কখনও কখনও আমাদের ছবিগুলিতে কিছু খুঁজে পেতে হয় এবং কখনও কখনও আমরা অঙ্কের সংখ্যাগুলির জটিল সমস্যার সমাধান করার চেষ্টা করি। এ বার ভাইরাল হওয়া ধাঁধাটি হল বরফে ঢাকা বনের ছবিতে নেকড়েকে খুঁজে বের করা।

    অনেক দিন ধরেই ইন্টারনেটে ভাইরাল হওয়া এই ছবির ভিতরে বরফে ঢাকা জঙ্গলের মাঝখানে প্রাণীটিকে খুঁজে বের করার চ্যালেঞ্জ রয়েছে। অপটিক্যাল ইলিউশন তৈরি করা এই ছবি থেকে দর্শকদের ১৮ সেকেন্ডের মধ্যে একটি নেকড়ে খুঁজে বের করতে হবে। এটি আপনার তীক্ষ্ণ দৃষ্টিশক্তির একটি পরীক্ষা, যা একবার চেষ্টা করে দেখতে হবে। যদি আপনি এটি খুঁজে পেতে পারেন, তাহলে আপনার চোখ এবং মনোযোগ উভয়ই আলাদা করেবাহবা পেতে পারে।

    আরও পড়ুন : ম্যাজিক! শরীরচর্চা না করেই ৯১ থেকে ৭৬, ভারতী সিং-এর ফিটনেসের গোপন রহস্য ভাইরাল

    ভাইরাল হওয়া এই ছবি আসলে দৃষ্টি পথে মায়া তৈরি করছে। এটি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। এই ছবিতে বরফে ঢাকা শুষ্ক জঙ্গলের ভিতরে একটি নেকড়েকে খুঁজে বের করতে হবে। চ্যালেঞ্জ হল, এই কাজটি আপনাকে মাত্র ১৮ সেকেন্ডে করতে হবে। এখন পর্যন্ত মাত্র ১ শতাংশ মানুষ এই চ্যালেঞ্জটি সম্পন্ন করতে পেরেছেন। ছবির সর্বত্র তুষার রয়েছে এবং আপনাকে সর্বত্র চোখ চালিয়ে এই চ্যালেঞ্জটি সম্পূর্ণ করতে হবে, যা মোটেও সহজ নয়। আপনি যদি এখনও বিভ্রান্ত হন, আমরা আপনাকে একটি ইঙ্গিত দিচ্ছি যে নেকড়েটিতে কোন বরফ নেই।

    আরও পড়ুন : দেশের ১৫তম রাষ্ট্রপতি পদে শপথ নিলেন দ্রৌপদী মুর্মু! ইতিহাসের শরিক হয়ে দিলেন স্বপ্নপূরণের বার্তা

    আপনি যদি এখনও নেকড়েটিকে খুঁজছেন, তবে একটি ইঙ্গিতও রয়েছে যে সে আপনার পাশ থেকে সরাসরি দেখছে। এটি খুঁজে পেতে আপনাকে নীচে থেকে উপরের দিকে তাকাতে হবে, তবেই আপনি এটি সহজেই দেখতে পাবেন।

    বুঝতে পারলেন এ বার, কোথায় আছে নেকড়ে!

    Published by:Uddalak B
    First published:

    Tags: Optical Illusion

    পরবর্তী খবর