পাঁচমিশালি

corona virus btn
corona virus btn
Loading

মেয়েরাও কি পর্নোগ্রাফি দেখে? কেমন তাদের পছন্দ, জানুন সেই সিক্রেট

মেয়েরাও কি পর্নোগ্রাফি দেখে? কেমন তাদের পছন্দ, জানুন সেই সিক্রেট
ছেলেমেয়েদের যৌনরুচি সম্পর্কে এল নতুন তথ্য ছবিঃ পিক্সঅ্যাবে

টরেন্টো বিশ্ববিদ্যালয়ের সেন্টার ফর অ্যাডিকশান অ্যান্ড মেন্টাল হেলথ- এর তরফে একটি সমীক্ষায় দেখানো হয়েছে, পুরুযদের মতো বহু মহিলাই পর্ন অ্যাডিক্ট।

  • Share this:

অনেকেই মনে করেন মেয়েরা পর্নোগ্রাফির বিষয়ে নাক উঁচু। পর্নোগ্রাফির জগতে একচেটিয়া যাতায়াত পুরুষের। এই ধারণাকে দশ গোল দিতে পারে এক সাম্প্রতিক সমীক্ষা। যা বলে দিচ্ছে মেয়েরা শুধু পর্নোগ্রাফি দেখেই না। তাদের পর্নোদুনিয়া অনেক রঙিনও।

টরেন্টো বিশ্ববিদ্যালয়ের সেন্টার ফর অ্যাডিকশান অ্যান্ড মেন্টাল হেলথ- এর তরফে একটি সমীক্ষায় দেখানো হয়েছে, পুরুযদের মতো বহু মহিলাই পর্ন অ্যাডিক্ট। এবং শুধু পুরুষের দেহই নয় নারীর নগ্ন দেহ দেখেও চূড়ান্ত সুখ অনুভব করে। মেয়েদের শরীরে মনে শিহরণ ঘটায় পুরুষের উত্থিত লিঙ্গ। এই সমীক্ষা দেখাচ্ছে মহিলারা একা পর্নোগ্রাফি দেখার চেয়েও দল বেধে দেখাকেই বেশি প্রাধান্য দেয়। একই সঙ্গে চলে রসালো টিপ্পনী। পর্নো নায়িকার স্তনের সঙ্গে নিজেদের স্তনের তুলনা।

এই সমীক্ষায় উঠে এসেছে পুরুষের পর্নো রুচি সংক্রান্ত তথ্যও। সেখানে দেখা যাচ্ছে, পুরুষের পছন্দ হেটারোসেক্সুয়াল পর্নোগ্রাফি। একটি পর্ন ভিডিওতে একাধিক নারী থাকলে তারা বেশি শিহরিত হয়। তবে এই বিষয়টা তাদের ওপেন সিক্রেট। প্রত্যেকেই জানে, দেখে, কিন্তু গোপন কথাটি গোপনই থাকে।

Published by: Arka Deb
First published: March 17, 2020, 8:04 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर