পাঁচমিশালি

corona virus btn
corona virus btn
Loading

আজ প্রথমবার ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে POCO X3, কম দামে দুর্দান্ত ফিচার্স

আজ প্রথমবার ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে POCO X3, কম দামে দুর্দান্ত ফিচার্স

জেনে নিন POCO X3 ফোনটির দাম, অফার ও স্পেসিফিকেশন

  • Share this:

POCO X3 Sale: আজ, ২৯ সেপ্টেম্বর প্রথমবার ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে POCO X3। ২২ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হয়েছিল এই ফোনটি। এবছরের শুরুতে লঞ্চ হওয়া POCO X2 এর আপগ্রেড ভার্সন POCO X3। আজ দুপুর ১২ টা থেকে Flipkart এ পাওয়া যাচ্ছে পোকো এক্স ৩। POCO X3 ফোনটির বিশেষ আকর্ষণ এর 6000mAh-এর বড় ব্যাটারি, হাই রিফ্রেশ রেটের ডিসপ্লে ও ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা। POCO X3 ফোনটি দাম শুরু হচ্ছে ১৬,৯৯৯ টাকা থেকে। জেনে নিন ফোনটি সম্পূর্ণ স্পেসিফিকেশন...

POCO X3 দাম ও অফার: POCO X3 ফোনটির ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা । ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৮,৪৯৯ টাকা আর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৯,৯৯৯ টাকা। লঞ্চ অফার হিসাবে ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই এর মাধ্যমে ট্রানজাকশন করলে পেয়ে যাবেন ৫ শতাংশ ছাড়। ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ও অ্যাক্সিস ব্যাঙ্ক বাজ ক্রেডিট কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে গ্রাহকরা ৫ শতাংশ ডিসকাউন্ট পাবেন। ফোনটির নো কস্ট ইএমআই শুরু হবে ১,৮৮৯ টাকা থেকে।

POCO X3 স্পেসিফিকেশন: POCO X3 ফোনে রয়েছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং টাচ স্যাম্পেলিং রেট ২৪০ হার্টজ। এই ডিসপ্লের পিক্সেল রেজুলেশন ২৪০০ x ১০৮০। ডিসপ্লের প্রটেকশনের জন্য এতে কর্নিং গরিলা গ্লাস ৫ রয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড এমআইইউআই ১২ সিস্টেমে চলবে। পোকো এক্স ৩ তে DybamicSwtich ফিচার রয়েছে মানে গেমিংয়ের সময় ডিসপ্লের রিফ্রেশ রেট ১২০ হার্টজ থাকবে আর ভিডিও দেখার সময় ৬০ হার্টজ রিফ্রেশ রেট।

POCO X3 ফোনের ভিতরে রয়েছে ২.৩ গিগাহার্টজ ক্লক স্পিড-সহ ৮এনএম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর। গ্রাফিক্সের জন্য দেওয়া হয়েছে এড্রেনো ৬১৮ জিপিইউ। সঙ্গে রয়েছে ৮ জিবি পর্যন্ত র‌্যাম আর ১২৮ জিবি স্টোরেজ, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। আইপি৫৩ রেটিং প্রাপ্ত এই ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আর ফেস আনলক সিস্টেম রয়েছে। দুটি রঙে পাওয়া যাবে ফোনটি কোবাল্ট ব্লু এবং শ্যাডো গ্রে।

POCO X3 ক্যামেরা: ছবি তোলার জন্য POCO X3 তে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটা আপ। তাতে রয়েছে এফ/১.৭৩ অ্যাপারচার-সহ ৬৪ মেগাপিক্সেল এআই ক্যামেরা, ১১৯ ডিগ্রির ১৩ মেগাপিক্সেল আলট্রাওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। সেলফি আর ভিডিও কলিং এর জন্য এই ফোনে রয়েছে এফ/২.২ অ্যাপারচার-সহ ২০ মেগাপিক্সেল ক্যামেরা।

অনান্য ফিচারের মধ্যে এই ফোনে রয়েছে চতুর্থ জেনারেশনের এআই ইঞ্জিন আর Snapdragon Elite গেমিং প্রসেসর। সেই সঙ্গে এতে রয়েছে P2i আর ডাস্ট প্রুফ কোটিংও। পাওয়ারের জন্য রয়েছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। সঙ্গে রয়েছে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। চার্জিংয়ের জন্য এখানে আছে ইউএসবি টাইপ সি পোর্ট।

Published by: Ananya Chakraborty
First published: September 29, 2020, 2:02 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर