• Home
  • »
  • News
  • »
  • off-beat
  • »
  • Viral Video: ট্রেনের মহিলা কামরায় উঠে যৌনাঙ্গ দেখালো যুবক ! রাগে ফুসছে নেট দুনিয়া ! ভাইরাল ভিডিও

Viral Video: ট্রেনের মহিলা কামরায় উঠে যৌনাঙ্গ দেখালো যুবক ! রাগে ফুসছে নেট দুনিয়া ! ভাইরাল ভিডিও

photo source Facebook

photo source Facebook

Viral Video:সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়(Viral Video)। যা নিয়ে উঠছে প্রশ্ন। উঠছে নারী নিরাপত্তা নিয়েও নানা প্রশ্ন।

  • Share this:

    #কলকাতা:  লোকাল ট্রেন চালু হতেই শুরু ঝামেলা (Viral Video)। তবে এবারের ঝামেলাটা একেবারেই অন্য। করোনা ভাইরাসের জন্য দীর্ঘ সময় লোকাল ট্রেন বন্ধ ছিল। ট্রেন চালু হতেই ফের মানুষের একটু সুবিধা হয়। কিন্তু সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়(Viral Video)। যা নিয়ে উঠছে প্রশ্ন। উঠছে নারী নিরাপত্তা নিয়েও নানা প্রশ্ন।

    কালীপুজোর ঠিক পরদিন মেদিনীপুর (Midnapore Local train) লোকালে এই ভয়ঙ্কর ঘটনা ঘটে। ভিডিওটি এক মহিলা শেয়ার করেন। এবং কলকাতা পুলিশের কাছে সাহায্য চান। ভিডিওতে (Viral Video)দেখা যাচ্ছে, সকাল বেলা মোটামোটি হালকা ভিড় রয়েছে মহিলা কামরায়। সেখানে সকলেই বসে রয়েছেন সিটে। মুখে মাস্ক আছে সবার। সব নিয়ম মেনেই যাত্রীরা ট্রেনে উঠেছেন। কিন্তু এক যুবকের কাণ্ড দেখে রেগে আগুন সকলে। ইতি মধ্যে এই ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা কথা চলছে। প্রতিবাদ করা হচ্ছে। জবাব চাওয়া হয়েছে রেল পুলিশের কাছে।

    ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, এক যুবক নীল টিশার্ট ও হাফ প্যান্ট পরে ট্রেনে ওঠে। চেহারা বেশ শক্তপোক্ত। খালি পা। ওই যুবক ট্রেনে উঠেই প্রথমে এদিক ওদিক মহিলাদের দেখতে থাকেন। তারপর হঠাৎ হামলা করেন মহিলাদের ওপরে। অশ্লীলভাবে মহিলাদের শরীরে হাত দিতে যায়। ব্যাগ কেড়ে নিতে যায়। প্রতিবাদ করলে সে ট্রেনের মধ্যেই প্যান্ট খুলে নিজের যৌনাঙ্গ দেখাতে শুরু করে।

     আরও পড়ুন: ফের সেলফি তুলতে আসা ভক্তর ওপর ক্ষেপলেন সলমন খান ! দেখুন কি করলেন তিনি

    এই পরিস্থিতিতে ভয় পেয়ে যান মহিলারা। তাঁদের মধ্যে এক বয়স্ক মহিলা জুতো দিয়ে মারতে থাকে যুবককে। একজনকে লাথি মারতেও দেখা যায়। কিন্তু তাতে যুবকের একটুও হেলদোল নেই। এর পর সে গিয়ে বসে পড়ে মহিলাদের সিটে। ভয়ে সকলে চিৎকার শুরু করেন। এর মধ্যেই পরবর্তী স্টেশন আসতেই সাহায্যের জন্য চিৎকার করে ওঠেন মহিলারা।

     আরও পড়ুন: স্বামীর গলায় বেল্ট ! রেস্তোরাঁয় কুকুরের মতো জুতো চাটছেন স্ত্রীর ! কাণ্ড দেখে অবাক দুনিয়া! ভাইরাল ভিডিও

    চিৎকার শুনে বেশ কিছু ছেলে মহিলা কামরায় উঠে এসে মারধোর শুরু করে ওই যুবককে। তার পর তারাই টেনে স্টেশনে নামায় ওই যুবককে। একটু মারধোর করে ছেড়ে দেয় যুবককে। সকলে বলে ওই যুবক মানসিক ভারসাম্যহীন। কিন্তু এই মানসিক ভারসাম্যহীনতার যুক্তি মেনে নিতে নারাজ নেটিজেনরা। প্রায় সকলেই এই ভিডিও শেয়ার করে মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন। এবং ওই যুবকের শাস্তি চেয়েছেন। এমনকি ইউটিউবার স্যান্ডি সাহাও (sandy saha) প্রতিবাদ করেন এই ভিডিওর।

     আরও পড়ুন: গান গেয়ে নয়, এবার মাংস রান্না করে ভাইরাল রানু মণ্ডল ! দেখুন সেই ভিডিও

    স্যান্ডি তাঁর ভিডিওতে(viral video) দাবি করেন, মানসিক ভারসাম্যহীনতার নাটক করছে ওই যুবক। এমনটা অনেকেই করেন। অবিলম্বে শাস্তি চাই ওই যুবকের। যদিও সেই যুবককে এখনও ধরা যায়নি।

    Published by:Piya Banerjee
    First published: