Home /News /off-beat /
Optical Illusion: এতগুলি গাড়ির মাঝে একটি বাস লুকিয়ে রয়েছে, আপনি খুঁজে পেলেন?

Optical Illusion: এতগুলি গাড়ির মাঝে একটি বাস লুকিয়ে রয়েছে, আপনি খুঁজে পেলেন?

Optical Illusion

Optical Illusion

আর তাতেই ভাইরাল হয়েছে এই দৃষ্টিভ্রমকারী ছবিটি (Optical Illusion)।

  • Share this:

    #কলকাতা: অপটিক্যাল ইলিউশন বা দৃষ্টিভ্রম হল আদতে আলোর খেলা। এই আলোর খেলা আমাদের মস্তিষ্কের উপরে যথেষ্ট প্রভাব বিস্তার করে থাকে। সম্প্রতি বিজ্ঞানীরা জানালেন, এই দৃষ্টিভ্রম আমাদের মস্তিষ্কে ঠিক কী ভাবে প্রভাব বিস্তার করে থাকে। সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে দৃষ্টিবিভ্রমকারী একটি ছবি। অনেকগুলি গাড়ির মাঝে লুকিয়ে রয়েছে একটি বাস। সেটিকে খুঁজতে হবে। আর তাতেই ভাইরাল হয়েছে এই দৃষ্টিভ্রমকারী ছবিটি (Optical Illusion)।

    আরও পড়ুন: প্রথমবার শারীরিক সম্পর্কে লিপ্ত হচ্ছেন? এই ভুলগুলি ভুলেও করবেন না!

    এই ধরনের ছবিতে আপনাকে খুব গুরুত্ব দিয়ে দেখতে হবে। ছকের বাইরে গিয়ে ভাবতে হবে। কখনও ভাববেন না এগুলি কঠিন, কিন্তু খুব সহজেও আবার এটি ধরে ফেলা যায় না। ছবিটিকে ভালো করে দেখলেই পাওয়া যাবে ধাঁধার রহস্য। কোথায় লুকিয়ে রয়েছে বাসটি? আপনি কি এই চ্যালেঞ্জ নিতে তৈরি?

    ভাইরাল ছবি। ভাইরাল ছবি। এই ছবিতে খুঁজে পাবেন। এই ছবিতে খুঁজে পাবেন।

    আরও পড়ুন: খিদে পেলেই শরীর খারাপ লাগে? রক্তের এই পরীক্ষা অবশ্যই করুন!

    কার্টুনের মতো একটি ছবিতে রয়েছে অসংখ্য ছোট ছোট গাড়ি। তার মাঝেই রয়েছে একটি বাস। অনেকেরই এই ছবি থেকে বাসটি খুঁজে বের করতে কালঘাম ছুটেছে। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে এই ছবি। তবে খোলসা করে বলাই যাক এবার। ছবিটি লক্ষ করলে দেখা যাবে, চার নম্বর লাইনে ডান দিন থেকে ৫ নম্বর স্থানেই রয়েছে বাসটি। আপনি খুঁজে পেলেন? এবার অন্য কাউকে চ্যালেঞ্জ করুন।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Optical Illusion, Viral optical illusion

    পরবর্তী খবর