Home /News /off-beat /

Viral News: জুয়া খেলায় মত্ত পুলিশ, জামা খুলছেন মহিলা, খোলা জানলায় সব রেকর্ড হল ক্যামেরায়, ভাইরাল ভিডিও

Viral News: জুয়া খেলায় মত্ত পুলিশ, জামা খুলছেন মহিলা, খোলা জানলায় সব রেকর্ড হল ক্যামেরায়, ভাইরাল ভিডিও

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Viral News: স্কটল্যান্ডের পুলিশের মুখ পুড়েছে এই ঘটনা প্রকাশ্যে আসায়। নেটিজেনরা আক্রমণ করেছেন পুলিশের দফতরকে।

  • Share this:

    #ক্যাম্পবেলটাউন: ফ্ল্যাটের জানলা দিয়ে এক অদ্ভুত দৃশ্য দেখে কার্যত থ সাধারণ মানুষ থেকে পুলিশ, প্রশাসন সকলেই (Viral Video)। মাঝরাতে দেদার আনন্দ করার পর পুলিশকর্মী মেতেছেন স্ট্রিপ পোকারে। জানলা দিয়ে দেখা যাচ্ছে, জুয়া খেলছেন তিনি ও এক মহিলা। খেলার শর্ত মেনে, যে হারছে, সে একটু একটু করে জামা খুলছে। এ ভাবে নগ্ন হয়ে শেষ পর্যন্ত আনন্দে মেতেছেন দু'জনে। আর সেই ঘটনাই ধরা পড়েছে ক্যামেরায়।

    স্কটল্যান্ডের পুলিশের মুখ পুড়েছে এই ঘটনা প্রকাশ্যে আসায়। নেটিজেনরা আক্রমণ করেছেন পুলিশের দফতরকে। খুব খারাপ ঘটনা বলে বলছেন সাধারণ মানুষ। জানা গিয়েছে, এই পুলিশ অফিসার ক্যাম্পবেলটাউন এলাকায় কর্মরত। তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে পুলিশ। পাশাপাশি খোঁজ চলছে সেই মানুষটির, যাঁর ক্যামেরায় পুরোটা রেকর্ড করা হয়েছে। এমন শাস্তির সিদ্ধান্ত নেওয়া হয়েছে, কারণ পুলিশকে এ ভাবে দেখা গিয়েছে। যা ঠিক নয়, জানিয়েছেন একজন উচ্চপদস্থ পুলিশ আধিকারিক।

     আরও পড়ুন-‘Alexa’-র মাধ্যমে ৩ বছরের শিশু অনলাইনে যা অর্ডার করল, দেখে সবারই চক্ষু চড়কগাছ !

    পুলিশ জানিয়েছে, পুলিশ অফিসার ও মহিলাকে সম্পূর্ণ নগ্ন অবস্থায় ফ্ল্যাটের মধ্যে দেখা গিয়েছে। একটি রাতের পার্টির পর সম্ভবত স্ট্রিপ পোকার খেলছিলেন তাঁরা। ওই ভিডিয়োতে মদ্যপান করতেও দেখা গিয়েছে পুলিশ আধিকারিককে। পুলিশ প্রাথমিক ভাবে জানিয়েছে, তদন্ত শুরু করা হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখা শুরু করছে পুলিশ।

    আরও পড়ুন-ব্রা না পরে ফটোশ্যুট ! নেটিজেনদের বিদ্রুপের শিকার অভিনেত্রী, দেখুন ভিডিও

    তবে আইনজীবীরা বলছেন, পুলিশ অফিসার হোন, আর যেই হোন, তিনি তাঁর ব্যক্তিগত জীবনে, চার দেওয়ালের ভিতর, কী করছেন, তা নিয়ে কারওর কোনও আপত্তি থাকার কথা নয়। কিন্তু ঘরের পর্দা না তুলে ভুল করেছিলেন ওই পুলিশের আধিকারিকরা। কিন্তু তাঁদের অনুমতি নিয়ে এই ভিডিও করা হয়নি, এটাও একটা বড় অপরাধ। পুলিশের একাংশের বক্তব্য, বিভাগকে বদনাম করার জন্যই ইচ্ছা করে এ ভাবে ভিডিও ছড়িয়ে দেওয়া হয়েছে, যা একে বারেই ঠিক নয়। এই অফিসারদের বিরুদ্ধে যদি ব্যবস্থা নেওয়া হয়, তা হলে তা ঠিক হবে না।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Viral News

    পরবর্তী খবর