• Home
  • »
  • News
  • »
  • off-beat
  • »
  • Viral News: ডাবল ডেটে মা ও মেয়ে, কখনও আবার এক পুরুষের সঙ্গী, বুঝতেই পারবেন না পার্থক্য

Viral News: ডাবল ডেটে মা ও মেয়ে, কখনও আবার এক পুরুষের সঙ্গী, বুঝতেই পারবেন না পার্থক্য

ছবি- ইনস্টাগ্রাম

ছবি- ইনস্টাগ্রাম

Viral News: ইনস্টাগ্রামে জোলিনের প্রায় ৬ লক্ষ ফলোয়ার রয়েছেন। প্রায়সই তিনি তাঁর থেকে কম বয়সের পুরুষদের থেকে ডেটে যাওয়ার অফার পান।

  • Share this:

    #ক্যালিফোর্নিয়া: মা ও মেয়ের ছবি দেখে ফারাক বোঝা মুশকিল (Joleen Diaz and her daughter Meilani)। কারণ, দু'জনেই ডাকসাইটে সুন্দরী। শুধু তাই নয়, মা-কে দেখে বোঝায় উপায় নেই, তাঁর বয়স ৪৪, আর তাঁর মেয়ের বয়স ২১। তাই মাঝে মাঝেই ডাবল ডেটে বেরিয়ে পড়েন আমেরিকার ক্যালিফোর্নিয়ার বাসিন্দা জোলিন ডিয়াজ ও তাঁর মেয়ে মেলানি। তাঁরাই বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন ইনস্টাগ্রামে।

    View this post on Instagram

    A post shared by meilani (@meilanikalei)

    মা জোলিন বলছেন, তাঁকে অনলাইনে ডেটিং অ্যাপে প্রোফাইল সামলাতে গিয়ে নানারকম ঝামেলার মুখে পড়তে হয়েছে। কারণ, বেশিরভাগ ব্যবহারকারী ভাবেন, তাঁর অ্যাকাউন্টটি ফেক। কারণ, অনেকে বিশ্বাসই করতে চান না, তিনিই ৪৪ বছরের জোলিনা। তিনি বলছেন, "অনেকেই আমার প্রোফাইল দ্রুত রিপোর্ট করে দেয়। আমি বুঝতে পারি, তাঁরা বিশ্বাস করতে পারছেন না। কিন্তু আমি তো সত্যিই ছবি দিয়েছি। সেই কারণে বারবার আমার প্রোফাইল ডিলিট হয়ে গিয়েছে।"

     আরও পড়ুন: সামান্য ভুল বোঝাবুঝি থেকেই দূরত্ব ! ভিডিওতে বিচ্ছেদের ইঙ্গিত দিলেন নীল-তৃণা

    ইনস্টাগ্রামে জোলিনের প্রায় ৬ লক্ষ ফলোয়ার রয়েছেন। প্রায়সই তিনি তাঁর থেকে কম বয়সের পুরুষদের থেকে ডেটে যাওয়ার অফার পান। প্রতি মুহূর্তে বয়সে ছোট পুরুষদের মেসেজ আসে ফোনে। বেশিরভাগই মেসেজেই খুব আবেগঘন কথা বার্তা বলেন পুরুষরা। তাঁর ইতিবাচক জীবনধারার জন্য তাঁকে সাধুবাদ জানান। তিনিও পছন্দ করেন কমবয়সের পুরুষদের। তিনি বলেছেন, কম বয়সের পুরুষদের সঙ্গে ডেটে গেলে কেমন একটা শিহরণ তৈরি হয় তাঁর মধ্যে। তাঁর মনে হয়, কম বয়সের পুরুষরা যদি বেশি বয়সের মহিলাদের ডেট করেন, তা হলে পুরুষদের মধ্যে একটা ফ্যান্টাসি তৈরি হয়, যা অনবদ্য।

    আরও পড়ুন: খালি পেটে জিরে জল ! ঝরবে মেদ, দূরে যাবে রোগ! জানুন পদ্ধতি

    View this post on Instagram

    A post shared by Joleen Diaz (@joleendiaz)

    তাঁর মেয়ের সঙ্গে অদ্ভুত ভাল সম্পর্ক জোলিনের। সেই কারণেই দু'জনের মধ্যে আছে বোঝাপড়া। মাঝে মাঝেই তাঁরা ডাবল ডেটে যান। এমনও হয়েছে, এক পুরুষের সঙ্গে মেয়ের বন্ধুত্ব তৈরি হয়েছে, সেই পুরুষের সঙ্গে সমুদ্র সৈকতে বেড়াতে গিয়েছেন মা। এই সমীকরণ তাঁরা উপভোগ করেন বলেই জানিয়েছেন।

    Published by:Uddalak B
    First published: