Home /News /off-beat /

Viral News: কুকুরে মেরেছিল বাঁদর ছানা! সন্তান হত্যার প্রতিশোধ নিতে হত্যালীলা চালাচ্ছে বাঁদরের দল

Viral News: কুকুরে মেরেছিল বাঁদর ছানা! সন্তান হত্যার প্রতিশোধ নিতে হত্যালীলা চালাচ্ছে বাঁদরের দল

ছবি - নিউজ১৮

ছবি - নিউজ১৮

Revenge of the Apes: ঘটনাটি ঘটেছে বিদ জেলার মজলাগাঁও এলাকায়। প্রতক্ষ্যদর্শীরা জানাচ্ছেন, শেষ কয়েকমাসে বারবার ঘটেছে এই ঘটনা।

  • Share this:

    #মুম্বই: হত্যার বদলে হত্যা! চোখের বদলে চোখ! মহারাষ্ট্রের বিদ জেলায় বাঁদর দলের এটাই যেন একমাত্র নীতি। আর সেই ভয়ানক পরিস্থিতি দেখে চক্ষু চড়কগাছ বিদের বাসিন্দাদের (Viral News)। তাঁরা বলছেন, এমন কাণ্ড কখনই তাঁরা দেখেছেন বলে মনে করতে পারছেন না। ঘটনার সূত্রপাত কয়েক মাস আগে। সে সময়ে একটি বাঁদরের ছানাকে হত্যা করে এলাকার কুকুরগুলি। তারই প্রতিশোধ নিতে কুকুর হত্যা করতে শুরু করে বাঁদরের দলটি। স্থানীয় মানুষেরা জানিয়েছেন, এখনও পর্যন্ত প্রায় ২৫০ কুকুর ছানা হত্যা করেছে বাঁদরের দল। প্রত্যেককেই তুলে নিয়ে গিয়ে ফেলে দিয়েছে পাঁচিল থেকে।

    আরও পড়ুন:  ডাবল ডেটে মা ও মেয়ে, কখনও আবার এক পুরুষের সঙ্গী, বুঝতেই পারবেন না পার্থক্য

    ঘটনাটি ঘটেছে বিদ জেলার মজলাগাঁও এলাকায়। প্রতক্ষ্যদর্শীরা জানাচ্ছেন, শেষ কয়েকমাসে বারবার ঘটেছে এই ঘটনা। প্রতি ক্ষেত্রেই বাঁদরটি তুলে নিয়ে গিয়েছে একটি করে কুকুর ছানা। কোলে চেপে ধরে সেটিকে নিয়ে গিয়েছে একটি প্রমাণ উচ্চতায়। তার পর সেটিকে ফেলে দিয়েছে মাটিতে। এ ভাবে ২৫০-এর বেশি কুকুর ছানা হত্যা করেছে বাঁদরগুলি। মাজলাগাঁও থেকে ১০ কিলোমিটার দূরে রয়েছে লাভল নামে একটি এলাকা। সেখানে পাঁচ হাজার মানুষের বাস। কিন্তু এ কয়েক মাসে বাঁদের দাপটে সেখানে একটিও কুকুরছানা বেঁচে নেই। বাধ্য হয়ে এলাকার মানুষ খবর দিয়েছেন বন দফতরে। কারণ বাঁদরের জ্বালায় বেঁচে থাকাই দায় হয়েছে। কিন্তু বন দফতরেরও তথৈবচ অবস্থা। বারবার এলাকায় গিয়েও একটি বাঁদরকেও ধরতে পারেনি দফতর।

    আরও পড়ুন: সামান্য ভুল বোঝাবুঝি থেকেই দূরত্ব ! ভিডিওতে বিচ্ছেদের ইঙ্গিত দিলেন নীল-তৃণা

    এলাকার মানুষ বলছেন, কয়েকমাস আগে একটি কুকুর ছানা বাঁদর ছানাকে হত্যা করার পর থেকেই এই কাণ্ড শুরু হয়েছে। বন দফতর সফল না হওয়ায় এলাকার কুকুরের বাচ্চাদের বাঁচাতে এগিয়ে এসেছেন গ্রামের মানুষেরাই। কিন্তু পাল্টা মানুষকেও আক্রমণ করছে বাঁদরের দল। কয়েকজন উঁচু থেকে পড়ে আহতও হয়েছেন এই ঘটনায়। কুকুর হত্যার কাণ্ড শেষ হওয়ার পরে এ বার স্কুল পড়ুয়া শিশুদের আক্রমণ করতে শুরু করেছে বাঁদরের দল। কেউই শান্তিতে থাকতে পারছেন না।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Monkey

    পরবর্তী খবর