Home /News /off-beat /

Viral News: মিরিন্ডা দেওয়া ফুচকা! স্বাদের আকর্ষণে রোজ ভিড় উপচে পড়ছে এই দোকানে

Viral News: মিরিন্ডা দেওয়া ফুচকা! স্বাদের আকর্ষণে রোজ ভিড় উপচে পড়ছে এই দোকানে

ছবি: ইনস্টাগ্রাম

ছবি: ইনস্টাগ্রাম

Golgappa: সন্ধ্যা-বিকেলের পর থেকে ফুচকার দোকানে উপচে পড়া ভিড় সে কথার ইঙ্গিত দেয় প্রতিনিয়ত। কিন্তু এই বিক্রেতা এনেছেন এক নতুন ধরনের ফুচকা। মিরিন্ডা ফুচকা!

  • Share this:

    #জয়পুর: সোশ্যাল মিডিয়ায় (Viral News) এখন নানা স্বাদের খাবারের হাজার রকম মেলা (Food Blogging)। আর সেই খাবার তৈরির পদ্ধতি যত অন্য রকম, মানুষের দৃষ্টি ততই আকর্ষিত হয় সেই দিকে। এমন উদাহরণও আছে প্রচুর। যেমন ধরে নেওয়া যাক, ফান্টা ম্যাগি! সম্প্রতি জনপ্রিয় হওয়ায় আগুনে মোমো বা ওরিও পাকোড়া! বিশ্বাস হচ্ছে না তো? এক বার সার্চ করে দেখলেই এসব তৈরির কৌশল থেকে ক্রেতাদের প্রতিক্রিয়া, সবই পেয়ে যাবেন বিস্তারিত।  কিন্তু সম্প্রতি ভাইরাল হয়েছে আরও একটি বিশেষ ধরনের রেসিপি। সেটি বাঙালির প্রিয় ফুচকাকে কেন্দ্র করে।

    আরও পড়ুন: কুকুরে মেরেছিল বাঁদর ছানা! সন্তান হত্যার প্রতিশোধ নিতে হত্যালীলা চালাচ্ছে বাঁদরের দল

    আমরা কত রকমের ফুচকা খেয়েছি। টক-জল দেওয়া সাধারণ ফুচকা, মিষ্টি জল দেওয়া ফুচকা থেকে শুরু করে দই ফুচকা, আচার দেওয়া ফুচকা, এমনই নানারকম ফুচকার স্বাদ আমরা ইতিমধ্যে পেয়েছি। আর নান স্বাদের এসব ফুচকার চাহিদাও কম কিছু নয়। সন্ধ্যা-বিকেলের পর থেকে ফুচকার দোকানে উপচে পড়া ভিড় সে কথার ইঙ্গিত দেয় প্রতিনিয়ত। কিন্তু এই বিক্রেতা এনেছেন এক নতুন ধরনের ফুচকা। মিরিন্ডা ফুচকা!

    আরও পড়ুন: তাঁর থেকে বেশি সুন্দর লাগবে দেখতে, বিয়েতে এই কারণে বান্ধবীকে আমন্ত্রণই জানালেন না পাত্রী !

    জয়পুরের এক ফুচকা বিক্রেতার ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে, তিনি মিরিন্ডা মিশিয়ে দিব্যি ফুচকার জল তৈরি করছেন। ইতিমধ্যে ৩০ লক্ষের বেশি ভিউ হয়েছে এই ভিডিওটি। আপনার জানা না থাকলে আপনিও দেখে নিতে পারেন, কী ভাবে মিরিন্ডা মিশিয়ে ফুচকা বানাচ্ছেন জয়পুরের এই বিক্রেতা। মিষ্টি ফুচকা খেয়ে কেমন লেগেছে, তাও জানিয়েছেন ওই ফুড ব্লগার। তাঁর ভিডিওয় যাঁরা কমেন্ট করেছেন, তাঁরা অবশ্য সকলেই বিষয়টিকে ভারি পছন্দ করেছেন, এমন নয়। যাই হোক, এর পর থেকেই জয়পুরের  ওই ফুচকার দোকানে উপচে পড়ছে ক্রেতাদের ভিড়।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Viral News

    পরবর্তী খবর