Home /News /off-beat /
Viral: চাকরি আর মজার নয়, এই লিখে ইস্তফা দিলেন কর্মী, ভাইরাল ইস্তফাপত্র পোস্ট করলেন হর্ষ গোয়েঙ্কা

Viral: চাকরি আর মজার নয়, এই লিখে ইস্তফা দিলেন কর্মী, ভাইরাল ইস্তফাপত্র পোস্ট করলেন হর্ষ গোয়েঙ্কা

Viral: যে চিঠিটি তিনি পোস্ট করেছিলেন, তাতে লেখা রয়েছে, ডিয়ার হর্ষ, আমি ইস্তফা দিচ্ছি। মজা হারিয়ে গিয়েছে কাজের থেকে। ইতি, রাজেশ।

  • Share this:

    #নয়াদিল্লি: আমি ইস্তফা দিচ্ছি, আর চাকরি করে সেই মজা পাচ্ছি না, সম্প্রতি এমনই এক ইস্তফাপত্র লিখে ইস্তফা দিয়েছিলেন আরপিজি গ্রুপের এক কর্মী। সেই ইস্তফাপত্র আবার লিঙ্কড ইনে পোস্ট করেন সেই সংস্থার প্রধান হর্ষ গোয়েঙ্কা। আর তার পরেই সেই পোস্ট ভাইরাল হয়ে যায়। এমন পদত্যাগপত্র দেখে কার্যত হেসে কুটিপাটি নেট দুনিয়া।

    হর্ষ গোয়েঙ্কা আরপিজি গ্রুপের চেয়ারম্যান। তিনি তাঁর সংস্থার এই কর্মীর ইস্তফাপত্রটির ছবি তুলে পোস্ট করেছিলেন। আর সেই পোস্টে তিনি মূলত বলতে চেয়েছেন, কোনও কর্মীর কোনও সংস্থায় কাজ করার জন্য একটি মানসিক শান্তির পরিবেশ বজায় রাখা একান্তই প্রয়োজন। তা যদি না থাকে, তাবলে হয়। যে চিঠিটি তিনি পোস্ট করেছিলেন, তাতে লেখা রয়েছে, ডিয়ার হর্ষ, আমি ইস্তফা দিচ্ছি। মজা হারিয়ে গিয়েছে কাজের থেকে। ইতি, রাজেশ।

    আরও পড়ুন: মমতা বন্দ্যোপাধ্যায় নন, রাষ্ট্রপতি প্রার্থী বাছতে বিরোধীদের বৈঠকে যাবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

    গোয়েঙ্কা এই চিঠি পোস্ট করে লেখেন, এই চিঠিটি ছোট, কিন্তু এর বক্তব্য গভীর। এটি এমন একটি সমস্যার কথা বলে, যেটিতে আমাদের সবার মন দেওয়া দরকার। একাধিক নেটওয়ার্কে তাঁর এই পোস্ট ছড়িয়ে পড়ে। নেটিজেনরা অবশ্য মতামতের দিক থেকে এই চিঠি নিয়ে বিভক্ত। কেউ বলছেন, এই চিঠি প্রমাণ করে কেবল অর্থের জন্য কেউ চাকরি করে না। অনেকেই বলছেন, এই চিঠির এক গভীর গুরুত্ব রয়েছে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Viral

    পরবর্তী খবর